Tollywood

Ananya-Nivedita: ধারাবাহিকে বড় খোঁপা, লম্বা বিনুনি অথচ বাস্তবে একদম ছোট করে ছাঁটা চুল! ‘বড় চুলেই বেশী মানায়, বাস্তবে কেন বড় চুল রাখেন না?’, দুই টেলি নায়িকাকে প্রশ্ন নেটিজেনদের

সিরিয়াল বা সিনেমার পর্দায় আমরা যাদেরকে দেখতে পাই তাদের বাস্তবে দেখলে আমরা অনেকেই অবাক হয়ে পড়ি।

এটা খুবই স্বাভাবিক, কারণ অভিনেতারা যখন টিভির পর্দায় অভিনয় করেন তখন তারা তাদের চরিত্রর মধ্যে থাকেন আর বাস্তবে তারা নিজেদের মতো। যেমন কারো যদি বাস্তবে কুঁচকানো চুল হয় সিনেমা বা সিরিয়ালে তার চরিত্র লুক অনুযায়ী তাকে সাজতে হয় সোজা চুলে। আর তখনই দর্শকরা তাকে বাস্তবের থেকে বেশি রিল লাইফেই পছন্দ করে ফেলে। এমনি ঘটছে এখন বাংলা টেলিভিশনের দুই অভিনেত্রীর সাথে।

 

View this post on Instagram

 

A post shared by OLI (@olicalcutta)

তাদের মধ্যে একজন হল হলেন নিবেদিতা মুখার্জি যিনি একাধিক জনপ্রিয় ধারাবাহিককে অভিনয় করেছেন । বাস্তবে তিনি যতটা স্টাইলিশ, ধারাবাহিকের চরিত্রে তাকে একদমই বিপরীত রূপে দেখা যায়। সম্প্রতি তার দুটো সিরিয়াল শেষ হয়েছে একটি জি বাংলাতে “উমা” অন্যটি স্টার জলসাতে “বৌমা একঘর”। দুটি সিরিয়ালে তিনি মুখ্য অভিনেত্রীদের শাশুড়ির ভূমিকায় অভিনয় করেছিলেন। ধারাবাহিক দুটিতেই তার দেখানো হয়েছে বড় বড় চুল, যেটা সব সময় তিনি খোপা করে বেধে রাখেন। কিন্তু বাস্তবে নিবেদিতার চুল খুবই ছোট। স্টাইল করে হেয়ার কাট করা তার।

 

View this post on Instagram

 

A post shared by OLI (@olicalcutta)

এবার অন্যদিকে আরেক অভিনেত্রী অনন্যা সেনগুপ্ত যাকে কিছুদিন আগে দেখা গিয়েছিল “মন ফাগুনে” নায়ক ঋষির পিসির চরিত্রে।

আর এখন তাকে দেখা যাচ্ছে জি বাংলার জনপ্রিয় সিরিয়াল “লক্ষ্মী কাকিমা সুপারস্টার” এ রঞ্জনার ভূমিকায়। মন ফাগুনে তার বাস্তব জীবনের চুলের স্টাইল থাকলেও লক্ষ্মী কাকিমাতে তার লম্বা লম্বা বিনুনি দেখানো হয়েছে।
আর এই দেখেই নেটিজেনরা এখন বলছেন এই দুই অভিনেত্রীকেই লম্বা চুলেই বেশি ভালো লাগে। রিল লাইফের মত নিজেদের বাস্তব জীবনে কেন তারা তাদের চুল লম্বা রাখেন না!

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button