Tollywood

গর্বিত বাঙালি,প্রসেনজিতের ‘আয় খুকু আয়’-এর ট্রেলার শেয়ার করলেন অমিতাভ বচ্চন!বিগ বি বুম্বাদা’কে লিখলেন বিশেষ চিঠি

করোনা পরবর্তী সময়ে বাংলা সিনেমায় যেন জোয়ার এসেছে। একের পর এক সিনেমা হিট। দেব, জিৎ, প্রসেনজিৎ। একটা সময় যেমন তিনজনেই হাল ধরেছিলেন টলিউড ইন্ডাস্ট্রির, এখনও তেমনটাই।

সুইজারল্যান্ডে সিনেমার সাফল্যের পর এবার জিতের প্রযোজনা সংস্থা এবং সৌভিক কুন্ডু একসঙ্গে আনছেন পরবর্তী ছবি “আয় খুকু আয়”।

হকার নির্মল মণ্ডলের ভূমিকায় অভিনয় করছেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। তাঁর মেয়ের ভূমিকায় “রাসমণি” দিতিপ্রিয়া রায়। সঙ্গে রয়েছেন রফিয়াত রশিদ মিথিলা, সোহিনী সেনগুপ্তর মত একঝাঁক তারকা। একটি সাধারণ মাতৃহারা মেয়ের বড় হয়ে ওঠার গল্প রয়েছে এই সিনেমায়।


সেই সঙ্গে মেয়েকে হাত ধরে বড় করে বিয়ের মণ্ডপ অবধি পৌঁছে দিচ্ছে বাবা। নিপাট সাদামাটা পরিবারের জীবনযাপন ফুটে উঠবে গল্পে। সুতরাং যে কোনও বাবা-মায়ের মন ছুঁয়ে যাবে এই সিনেমা তা বলা যেতেই পারে। সিনেমার ট্রেলার ইতিমধ্যেই প্রকাশ্যে এসেছে।

Aay Khuku Aay Poster, আয় খুকু আয় পোস্টার – News18 Bangla
এবার জানা গেলো সিনেমার ট্রেলার দেখে অভিভূত হলেন বিগ বি অমিতাভ বচ্চন। কারণ তিনি নিজেই সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন তার ট্রেলার। নিজের টুইটার হ্যান্ডেলে শেয়ার করেছেন তিনি। পাশাপাশি “বুম্বা” অর্থাৎ প্রসেনজিতকে শুভেচ্ছা জানিয়েছেন তিনি। লিখেছেন “অল দ্য বেস্ট বুম্বা”। ফলে স্বাভাবিকভাবেই সিনেমার কদর যে এর মধ্যেই বেড়ে গেলো সেটা বোঝাই যাচ্ছে।

 

View this post on Instagram

 

A post shared by Amitabh Bachchan (@amitabhbachchan)

স্বাভাবিকভাবে যে কোনও সিনেমা মুক্তির আগে কলাকুশলীর উপর থাকে প্রচণ্ড মানসিক চাপ। সেখানে বলিউড থেকে টলিউডে এমন শুভেচ্ছাবার্তা আসলে তা নিঃসন্দেহে সাহস জোগায় এবং সেটা বিশেষ সম্মানেরও। এর আগেও বহুবার টলিউডের প্রশংসায় পঞ্চমুখ হয়েছেন বলিউডের শাহেনশাহ। চিঠিও লিখেছেন তিনি।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button