Tollywood

৩৬ বছর পর ফের পর্দায় ফিরছেন অমর সঙ্গী প্রসেনজিৎ চ্যাটার্জী এবং বিজয়েতা পন্ডিত! তাদের সঙ্গ দেবেন ঋতুপর্ণা সেনগুপ্ত, সৌজন্যে ইস্মার্ট জোড়ি, ভাইরাল নতুন প্রোমো

স্টার জলসায় এই মুহূর্তে অন্যতম জনপ্রিয় একটি গেম শো হয়ে উঠেছে ইস্মার্ট জোড়ি। জনপ্রিয় তারকা দম্পতিদের উপস্থিতি এবং অভিনেতা জিতের সঞ্চালনায় উৎসব মুখর হয়ে উঠেছে এই অনুষ্ঠান। শুরু হওয়ার অল্প সময়ের মধ্যে বেশ জনপ্রিয় হয়ে ওঠে এই গেম শো।

এখানে শুধু যে জমিয়ে খেলা হয় তা নয় তার সঙ্গে থাকে জমিয়ে আড্ডা। তারকা দম্পতির নিজেদের জীবনের নানা কঠিন বা মজার কাহিনী তুলে ধরেন দর্শকদের সামনে। তা শুনে কখনো মানুষ হয় আবেগে আপ্লুত আবার কখনো হেসে কুটি কুটি।

এবার এমন এক এপিসোড আসছে যেখানে টলিউডের সুপারস্টারদের হাটে হাঁড়ি ভাঙা হবে। কারা রয়েছে জানেন? এই সংক্রান্ত একটি নতুন ভিডিও প্রকাশ করা হয়েছে চ্যানেল কর্তৃপক্ষের তরফ থেকে।

এই ধামাকা পর্বটি হল “অমর সঙ্গী” স্পেশাল পর্ব। এই পর্বে একসঙ্গে দেখা যাবে প্রসেনজিৎ চট্টোপাধ্যায়, ঋতুপর্ণা সেনগুপ্ত এবং বিজয়েতা পণ্ডিতকে। একসময় বাঙালি দর্শকদের হৃদয়ে ঝড় তুলেছিল অমর সঙ্গী সিনেমা। প্রতিটা গান হিট। সেই সিনেমার নায়ক নায়িকা এবং ঋতুপর্ণা সেনগুপ্ত প্রথমবার দর্শকদের সামনে আসছেন একসঙ্গে।

যে প্রমো ভিডিও আপলোড করা হয়েছে তা মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে গেল। তাতে দেখা যায় প্রসেনজিৎ ঋতুপর্ণা সেনগুপ্তর এক গোপন কথা প্রকাশ করে ফেললেন। বললেন শুটিংয়ের সময় তিনি হঠাৎ করে দেখেন তার পায়ের কাছে ঋতুপর্ণা বসে আছেন এবং তিনি নাক ডাকার আওয়াজ পাচ্ছেন। থেকে বোঝা গেল ঘুমিয়ে পড়েছিলেন ঋতুপর্ণা।

নায়িকা যদিও এই কথার তীব্র বিরোধিতা করে তেড়ে আসলেন। কিন্তু ততক্ষণে হাসিতে ফেটে পড়েছে গোটা মঞ্চ। বোঝাই যাচ্ছে এমন আরও নানা অজানা কথা প্রকাশ্যে আসবে। শনিবার ঠিক রাত ৯.৩০টায় সম্প্রচারিত হবে এই পর্ব।

সেইসঙ্গে বিজয়েতা পন্ডিত এর সঙ্গে বিখ্যাত অমর সঙ্গী গানের নাচ করলেন প্রসেনজিৎ চ্যাটার্জী এবং দর্শকরা ও মঞ্চে উপস্থিত সকলে ভেসে গেলেন নস্টালজিয়ায়।এই গানটাই প্রসেনজিৎকে নায়ক করে তুলেছিল এবং এখনো পর্যন্ত এই গানটা অনুষ্ঠানে চলে।তাই স্বাভাবিকভাবেই বিজয়েতা এবং প্রসেনজিৎকে একসঙ্গে চিরদিনই তুমি যে আমার গানে নাচতে দেখার উন্মাদনা অন্যরকম। আপনাদের সেই স্বপ্ন পূরণ করতে চলেছে ইস্মার্ট জোড়ি।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button