Alta Phoring: চশমা পরে ভালো প্যান্ট শার্ট পড়েই প্রচুর স্রোতের মধ্যে ফড়িংকে উদ্ধার করল অভ্র!’পাগল নাকি?’ নেটিজেনদের ক্ষোভের মুখে আলতা ফড়িংয়ের নয়া প্রোমো

সন্ধেবেলা হলেই আমাদের মা কাকিমা দের বিনোদনের একটুকরো ঝলক হিসাবে সামনে চলে আসে একগুচ্ছ সিরিয়াল।জি বাংলা স্টার জলসা কালার্স বাংলা এই তিন চ্যানেলে ছড়িয়ে ছিটিয়ে থাকে বিভিন্ন সিরিয়াল যা বেশ মন দিয়েই দেখেন আমাদের পরিবারের সদস্যরা। টিআরপি রেটিংয়ে ও একে অপরের সঙ্গে লড়াই করে সিরিয়াল গুলো। কখনো কোন সিরিয়াল প্রচন্ড ভালো লেগে যায় দর্শকদের আবার কোন সিরিয়ালের গল্পের জন্য তাকে খেতে হয় মুখ ঝামটা।

এই যেমন স্টার জলসার নতুন সিরিয়াল আলতা ফড়িং। প্রত্যেকদিন সন্ধ্যে সাড়ে সাতটায় এই সিরিয়াল এখন স্টার জলসার পর্দায় দেখা যায়। এর আগে এই স্লটে দেখা যেত খড়কুটো সিরিয়ালটি। তবে বর্তমানে তার টিআরপি ভীষণ নিচে থাকায় তার সময় বদলে দেওয়া হয়েছে। নতুন সিরিয়াল আলতা ফড়িংও মানুষ বেশ আগ্রহের সঙ্গে দেখছেন কিন্তু কয়েক দিন যেতে না যেতেই এই সিরিয়ালে এমন কিছু দেখানো শুরু হয়েছে যা দেখে হেসে কুটিপাটি খাচ্ছেন নেটিজেনরা।

সম্প্রতি স্টার জলসার তরফ থেকে এই সিরিয়ালের একটি নতুন প্রোমো ছাড়া হয়েছে সোশ্যাল মিডিয়াতে। সেখানেই দেখা যাচ্ছে বিপন্ন ফড়িংকে উদ্ধার করেছে অভ্র। প্রবল বন্যা তে গাছের ডালে আটকে পড়েছিল ফড়িং। সেখান থেকে সে নিজে জলে পড়ে যায় হঠাৎ করে। অভ্র তাকে জলে নেমে ডাঙ্গায় তুলে নিয়ে আসে।

Alta Foring2 Alta Foring1

আর এখানেই ঘটেছে গন্ডগোল।সিরিয়ালের নায়ক অভ্র জামা প্যান্ট জুতো মোজা পরে সঙ্গে চশমা পড়ে সোজা জলের মধ্যে নেমে যায় ফড়িং কে উদ্ধার করতে। আর এই দেখেই হাসিতে ফেটে পড়েছেন নেটিজেনরা।তারা বলছেন যে এরকম ফরমাল ড্রেসে চশমা পরেই জলের মধ্যে নায়ক নেমে গেল নায়িকাকে উদ্ধার করতে? এতো গল্পের গরু সোজা গাছে উঠে গেল। অনেকেই অনেক রকম কমেন্ট করেছেন এবং সবটাই কটাক্ষ করে।

Back to top button