Tollywood

টলিউড-বলিউড নয়, সোজা হলিউডের মার্ভেল সিরিজে কাজ করতে চান ‘আলতা ফড়িং’-এর খেয়ালি! শিখেছেন কোরিয়ান ভাষাও

দুই সপ্তাহ আগে শুরু হয়েছে বাংলা ধারাবাহিক আলতা ফড়িং। আর শুরুতেই তা বেশ প্রশংসা পেয়েছে দর্শকদের। টিআরপির তালিকায় তিন নম্বরে স্থান করে নিয়েছে এই ধারাবাহিক। ধারাবাহিকে ফড়িংয়ের চরিত্র করছেন অভিনেত্রী খেয়ালি মন্ডল। ড্যান্সের একটি রিয়্যালিটি শো থেকে উঠে আসেন খেয়ালি। দক্ষিণ চব্বিশ পরগণার চম্পাহাটি থেকে প্রায় ১৫ কিলোমিটার ভিতরে কুস্তিয়া গ্রামে থাকেন তিনি। ছোট থেকে নাচকেই তিনি তাঁর ধ্যান-জ্ঞান হিসেবে মেনে নিয়েছেন। একটি সংবাদ মাধ্যমের সঙ্গে সাক্ষাৎকারে নিজের মনের কথা জানালেন এই নায়িকা।

মাত্র সাত দিনের জন্য অডিশন হয় এই ধারাবাহিকের। তারপরেই কাজ পান তিনি। তবে কাজের জন্য পড়াশোনা বন্ধ করেননি। দুটোকে পাশাপাশি চালাচ্ছেন খেয়ালি। পরিশ্রম অবশ্যই করতে হয় তবে দিনের শেষে এটা ভেবেই তাঁর আনন্দ হয় যে যেটা তাঁর ভালো লাগার বিষয় ছিল সেটা নিয়েই এগোতে পারছেন। তবে নায়িকা জানান যে এটা তাঁর প্রথম কাজ নয়। এর আগে ‘মৌ এর বাড়ি’ ধারাবাহিকেও কাজ করেছেন তিনি।

বাংলা সিনেমার পাশাপাশি নায়িকা মার্ভেলের মতো সুপারহিরো সমৃদ্ধ ছবির বড় ফ্যান। এমনকী কোরিয়ান সিনেমার বড় ভক্তও তিনি। আবার কোরিয়ান ভাষাও শিখে নিয়েছেন খেয়ালি। সাউথ কোরিয়া ঘুরতে যাওয়ার ইচ্ছা প্রকাশের পাশাপাশি তিনি আরেকটি ইচ্ছার কথাও জানান। একটা স্বপ্ন তিনি মার্ভেলের মতো বড় সিনেমায় কাজ করবেন। নাচ কার কাছে প্যাশন। তবে এর পাশাপাশি তিনি গান গাইতে পারেন এবং ছবি আঁকতেও পারেন। এই মুহূর্তে যে ক’টি বাংলা ধারাবাহিক চলছে তার মধ্যে ‘এই পথ যদি না শেষ হয়’ ধারাবাহিকের ঊর্মিকে তাঁর খুব ভালো লাগে। তিনি ধারাবাহিকের ঊর্মি অর্থাৎ অন্বেষার সঙ্গে সামনাসামনি দেখা করতেও চান।

Leave a Reply

Your email address will not be published.

Back to top button