Alta Foring: বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন স্টার জলসার এই জনপ্রিয় নায়িকা! খাচ্ছেন আইবুড়োভাত! পাত্রই কি নায়ক?

বাংলা টেলিভিশনের জনপ্রিয় ধারাবাহিক স্টার জলসার ‘আলতা ফড়িং’। প্রথম থেকেই এই ধারাবাহিকের গল্প কিছুটা অন্যরকম হওয়ার জন্য বেশ জনপ্রিয়তা পেয়েছে দর্শকম মহলে। ফড়িং এবং তার মা রাধার জিমন্যাস্টিক নিয়ে এবং নিজেদের জীবন নিয়ে লড়াইকে কুর্নিশ জানিয়েছে দর্শকরা।


ধারাবাহিক এখন সামনেই আসতে চলেছে রাধা এবং ফড়িং এর জীবনে খুব বড় পরীক্ষা। আর তাই নিয়ে ধারাবাহিকটি এখন টিআরপি তালিকাতেও বেশ ভালো ফল করছে। কিন্তু এবার এই ধারাবাহিকের জনপ্রিয় অভিনেত্রী বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন বাস্তব জীবনে।

bengali serial news alta phoring actress kheyali mondal age hobby education 89159053

প্রসঙ্গত এই ধারাবাহিকে ফড়িংয়ের চরিত্রে অভিনয় করছে অভিনেত্রী খেয়ালী মন্ডল এবং ফড়িংয়ের মা রাধার চরিত্রে অভিনয় করছে অভিনেত্রী শাওলী চট্টোপাধ্যায়। ধারাবাহিকে ফড়িং এর মত একটা বড় মেয়ের মায়ের চরিত্রে শাওলি অভিনয় করলেও আদতে তার বয়স কিন্তু অনেকটাই কম। বাস্তব জীবনে তারা এখনো বিয়েই হয়নি।

কিন্তু এবার তিনি বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন। আর সেই সুখবর নিজেই তার সোশ্যাল মিডিয়াতে ছবি পোস্ট করে সবাইকে জানালেন। তার পাত্রও কিন্তু ইন্ডাস্ট্রির বেশ পরিচিত মুখ।তার প্রেমিক হলেন প্রতীক দত্ত। প্রতীক একজন মঞ্চাভিনেতা। তিনি ‘মন্দার’ এবং ‘বল্লভগড়ের রূপকথা’র গল্প লিখেছিলেন।

এতদিন নিজের প্রেমের খবর সকলের থেকে লুকিয়ে রাখলেও এবার তা প্রকাশ্যে এসেছে। নভেম্বরেই বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন এই দুই তারকা।সম্প্রতি প্রতীক এবং তাকে সোশ্যাল মিডিয়াতে একসঙ্গে বসে আইবুড়ো ভাত খেতেও দেখা গিয়েছে।

Saolichatterjee
ভাত, ডাল, সবজি, ভাজা, মাছ সহযোগে আইবুড়ো ভাত খেতে দেখা গেল প্রতীক এবং শাওলিকে। এবং অভিনেত্রী এই দিনটাতে জিন্স এবং টি-শার্ট পরে আইবুড়ো ভাত খেতে বসেছিলেন। কাছের বন্ধুর আইবুড়ো ভাত দিতে দেখা গেল টলিউড অভিনেতা অনির্বাণ ভট্টাচার্য এবং তার স্ত্রী মধুরিমা।

Back to top button