Tollywood

Wife of Tota Ray Chowdhury: “আমি রূপে তোমায় ভোলাবো না” এখানে খাটে না! রূপে গুনে যেকোনো টলিউড অভিনেত্রীকে টেক্কা দিবেন অভিনেতা টোটা রায় চৌধুরীর স্ত্রী! দেখুন চোখ ঝলসানো সেই ছবি

টলিউডের জনপ্রিয় অভিনেতা টোটা রায় চৌধুরী। বাংলা হিন্দি এবং তেলেগু ছবিতে যিনি চুটিয়ে কাজ করে গেছেন। এমনকি ২০০৩ সালে চোখের বালি ছবিতে ঐশ্বর্য রাই বচ্চনের বিপরীতে অভিনয় করে সকলের নজর কেরেছিলেন। তাকে চেনে না এমন মানুষ খুব কম রয়েছে।

তার বয়স যদিও ৪০ পেরোতে চলল কিন্তু তাকে দেখলে কেউই ধরতে পারবে না তার আসল বয়স কত! এখনো বঙ্গ ললনারা তাকে দেখলে বং ক্রাশ তকমা খুব সহজেই দিয়ে দেন। এমনকি কিছুদিন আগে স্টার জলসার জনপ্রিয় সিরিয়াল শ্রীময়ীতে অভিনয় করেও সকলের নজর করেছিলেন।

সেই সময়ই একবার সাক্ষাৎকার দিতে গিয়ে নিজের ব্যক্তিগত জীবন নিয়ে বেশ কিছু কথা বলেছিলেন। তিনি বলেছিলেন, এই বয়সেই নাকি সবচেয়ে বেশি বিয়ের প্রস্তাব পাচ্ছেন তিনি, এমনই তথ্য উঠে এসেছিল তার কথায়!

শ্রীময়ী ধারাবাহিক চলাকালীন তার অভিনীত চরিত্র রোহিত সেন এর মত স্বামী সকলে চান এমনটাই বারংবার উঠে এসেছিল নেটিজেন্দের মুখে। কিন্তু তার এত জনপ্রিয়তার মধ্যে তার স্ত্রীর সৌন্দর্য যেকোনো টলি অভিনেত্রী কে হার মানাবে। তার স্ত্রীর নাম শর্মিলী রায় চৌধুরী। তাকে দেখলে মনে হবে সে যেন রূপে-গুণে সাক্ষাৎ দেবী।

বহুদিন প্রেমের পর ২০০৫ সালে শর্মিলার সঙ্গে গাঁটছড়া বাঁধেন অভিনেতা। এখন তাদের একটি ছোট কন্যা সন্তান রয়েছে। তাই সাম্প্রতিককালের স্ত্রী এবং সন্তানকে নিয়ে একেবারে সুখের সংসার করছেন এই জনপ্রিয় অভিনেতা। তাই শত শত বঙ্গ মহিলা ক্রাশ হলেও আপাতত কারোর ধারে কাছে টোটা।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button