Tollywood

Kunal Mitra: বাংলা টেলিভিশনের জনপ্রিয় অভিনেতা কুনাল মিত্রকে মনে আছে? মাত্র ৪৪ বছর বয়সেই শুটিং সেটে নির্মম মৃত্যু এই অভিনেতার! আজও ভোলেনি বাঙালি

বাংলা টেলিভিশনের এবং চলচ্চিত্র জগতের একসময়ের খুবই জনপ্রিয় অভিনেতা ছিলেন কুনাল মিত্র। এক সময় এই সুদর্শন এবং গুণী অভিনেতাকে দর্শক খুবই পছন্দ করত। কিন্তু এই অভিনেতার খুবই অল্প বয়সে একটি মর্মান্তিক মৃত্যু ঘটে। আজ তার সম্বন্ধে বেশ কিছু তথ্য এখানে বলা হলো।

Sreelekha Mitra | Sreelekha Mitra Shares Memories Of Working Experience  With Kunal Mitra On His 13th Death Anniversary dgtl - Anandabazar
১৯৬৫ সালে ৩০শে এপ্রিল কলকাতায় তার জন্ম হয়। তার আসল নাম হল বাসক মিত্র। ১৯৯৪ সালের আলফা বাংলা “এবার জমবে মজা” ধারাবাহিক থেকে কুনাল তার অভিনয়ে জীবন শুরু করেন। অভিনেতার স্ত্রীর নাম রুমা মিত্র এবং তার দুই ছেলে রয়েছে। এমনও শোনা গেছে যে তিনি পরিচালক দেবকি কুমার বসুর নাতি। তারপর থেকেই বাংলা চলচ্চিত্র এবং টেলিভিশনে তার জনপ্রিয়তা উঠতে থাকে। জুটি বেঁধে কাজ করেছেন একাধিক জনপ্রিয় অভিনেত্রীদের সাথে যেমন ঋতুপর্ণা সেনগুপ্ত,দেবশ্রী রায়, ইন্দ্রানী হালদার প্রমুখ।

ঋতুপর্ণা সেনগুপ্তের বিপরীতে আলো ছবিটি ছিল তার জীবনের সবচেয়ে বড় সফলতা। তার অভিনীত আরো জনপ্রিয় ছবি গুলি হল নেতাজি সুভাষ,সংশয়, কৃষ্ণ কান্তের উইল, আপন হল আপন, যুগন্ত, ফেরারী ফৌজ প্রভৃতি। টেলিভিশনে তার অভিনীত জনপ্রিয় ধারাবাহিক হল রাজাবাজা। এই ধারাবাহিকের চরিত্র জনার্দন জনাকে দর্শক আজও মনে রেখেছে। তোর শেষ অভিনীত মুক্তিপ্রাপ্ত কাজ হল ছয়ছুটি। ২০০৯ সালে ইন্দ্রপুরী স্টুডিওতে ধারাবাহিক উৎসবের রাত্রি শুটিং চলাকালীন অভিনেতা কুনাল মিত্র অসুস্থতা বোধ করেন। আর তারপরেই কিছু করার আগেই অভিনেতা শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। মাত্র ৪৪ বছর বয়সে হার্ট অ্যাটাকের কারণে মৃত্যু হয় এই অভিনেতার।
Bengali TV actor dies of heart attack - Latest Headlines Newsকিছুদিন আগে অভিনেত্রী শ্রীলেখা মিত্র এই অভিনেতাকে নিয়ে বেশ কিছু কথা বলেন। অভিনেত্রী বলেন,” ১৩ বছর হয়ে গেল কুনাল নেই, ইন্ডাস্ট্রির মনে নেই। আমিও কাল মরলে পরশু সবাই ভুলে যাবে।”একসময়ের বাংলা টেলিভিশনের জনপ্রিয় জুটি ছিলেন অভিনেত্রী শ্রীলেখা মিত্র এবং অভিনেতা কুনাল মিত্র।

Bhaswar Chatterjee : The actor pens a not on late actor Kunal Mitra Bhaswar  Chatterjee : ১৩ বছর হল কুণাল মিত্র নেই, মানুষ মনে রেখেছে? আবেগঘন পোস্ট  ভাস্বরের – News18 Bangla
তাদের জুটিকে বাংলার দর্শক এত পছন্দ করত যে এমনও জল্পনা উঠেছিল যে তারা দুজন বাস্তব জীবনেও নাকি বিয়ে করেছেন। তবে একথা সত্যি নয়।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button