Tollywood

Prasenjit Second Wife: দেবশ্রীর সঙ্গে বিচ্ছেদের পর সিনেমা জগতের বাইরে একজনকে বিয়ে করেছিলেন প্রসেনজিত! তবুও সুখের হলো না দ্বিতীয় স্ত্রীর সঙ্গে সম্পর্ক! তিনি এখন কোথায়?

বাংলা চলচ্চিত্র জগতের একজন জনপ্রিয় অভিনেতা হলেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। ৯০ এর দশক থেকে আজ পর্যন্ত তার জনপ্রিয়তা কখনোই ফিকে হয়ে যায়নি। তার ক্যারিয়ারের প্রথম দিকের ছবি ‘অমর সঙ্গী’ থেকে শুরু করে বর্তমানে ‘প্রাক্তন’, ‘দৃষ্টিকোণ’ কোনোটিরই জনপ্রিয়তা নিয়ে প্রশ্ন তুলতে পারবে না দর্শক। নিজের অতুলনীয় অভিনয় দক্ষতা নিয়ে সব সময় বাংলার দর্শকের মনে আলাদা জায়গা করে নিয়েছেন ‘ইন্ডাস্ট্রি’ তথা বুম্বাদা। তবে তার কর্ম জীবনের মতই ব্যক্তিগত জীবনও একই রকম চর্চিত।


প্রসঙ্গত জীবনে তিনি প্রথমবার বিয়ে করেন অভিনেত্রী দেবশ্রী রায়কে। তিনি একজন টলিউডের সমান জনপ্রিয় অভিনেত্রী। কিন্তু তাদের এই বিয়ে দীর্ঘস্থায়ী ছিল না। শোনা যায় ঋতুপর্ণ ঘোষের ‘উনিশে এপ্রিল’ সিনেমায় অভিনয় করার পরে দেবশ্রী জাতীয় পুরস্কার পান। আর তখন থেকেই স্বামী-স্ত্রীর মধ্যে ইগোর লড়াই শুরু হয়। আর যার জন্যই তাদের সম্পর্ক টেকেনি।


সে সময় এ কথা শোনা গিয়েছিল যে প্রসেনজিৎ চট্টোপাধ্যায় চেয়েছিলেন তার স্ত্রী সেই সময় সংসারে মন দিক নিজের অভিনয় ছেড়ে। এমনকি সন্তানের জন্যও তাকে চাপ দিতে শুরু করেন। কিন্তু নিজের ক্যারিয়ারের শিখরে থাকার জন্য অভিনেত্রীও চাননি সেই সময় অভিনয় ছেড়ে দিতে। যার জেরে তাদের বিবাহ বিচ্ছেদ হয়ে যায়।


তারপরে প্রসেনজিৎ চট্টোপাধ্যায় বিয়ে করেন একেবারে অন্য এক জগতের মানুষ অপর্ণা গুহ ঠাকুরতাকে। ব্যবসায়ী পরিবারের মেয়ে ছিলেন অপর্ণা গুহ ঠাকুরতা। সেই বিয়ের পর তাদের এক কন্যা সন্তান হয়। কিন্তু সেই সময় প্রসেনজিৎ চট্টোপাধ্যায় টলিউডের আরেক জনপ্রিয় অভিনেত্রী অর্পিতা পাল এর সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়েন।

জানেন কী কেন ভেঙেছিল প্রসেনজিৎ-র দ্বিতীয় বিয়ে! এখন কেমন আছেন তার প্রাক্তন  স্ত্রী
আর সেই বিবাহ বহির্ভূত সম্পর্ক মেনে নিতে পারেননি, প্রসেনজিতের দ্বিতীয় স্ত্রী অপর্না গুহ ঠাকুরতা। তার সঙ্গেও প্রসেনজিতের বিবাহ বিচ্ছেদ হয়ে যায় এবং নিজের মেয়েকে নিয়ে একেবারে অভিনেতার জীবন থেকে সরে যান তিনি। পরে কখনো যোগাযোগও করেননি এমনটাই শোনা যায়।

প্রসেনজিতের পরকীয়ার জেরে ভাঙে দ্বিতীয় বিয়ে? প্রাক্তন স্ত্রী অপর্ণা  গুহঠাকুরতার এখন এই অবস্থা- Bangla Newsতারপর আবার ইন্ডাস্ট্রির সেই জনপ্রিয় অভিনেত্রী অর্পিতা পালকে বিয়ে করেন প্রসেনজিৎ চ্যাটার্জী। বর্তমানে বহু বছর তারা দুজন একসঙ্গে সংসার করছে। তাদের একটি ছেলে রয়েছে যার নাম তৃষানজিৎ চ্যাটার্জী। তৃষানজিৎও এখন অনেকটাই বড় হয়ে গেছে।
Arpita Chatterjee on Twitter: "17 years of togetherness 🤗 @prosenjitbumba  @PallaviLive https://t.co/ig040JkDsT" / Twitter

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button