Connect with us

Tollywood

Video: জমিয়ে ব্যাচেলার পার্টি করলেন আয় তবে সহচরীর ঝুমকি, হুড়মুড়িয়ে ভাইরাল ভিডিও!

Published

on

আস্তে আস্তে টলিপাড়ায় একের পর এক বিয়ের সানাই বেজে উঠছে। চলতি বছরের প্রথমে বিয়ের পিঁড়িতে বসলেন রুদ্রজিত প্রমিতা, ইমন নীলাঞ্জন, নীল তৃণা সহ একাধিক তারকা জুটি। আর এবার বছর শেষে ফের বেজে উঠছে বিয়ের সানাই। এবার বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন আয় তবে সহচরীর ঝুমকি, বরফির মামাতো বোনের ভূমিকায় যিনি অভিনয় করে আসছেন দীর্ঘদিন ধরে। তার আসল নাম অলকানন্দা গুহ।

অলকানন্দা এই মুহুর্তে দুটি ধারাবাহিকে একসঙ্গে কাজ করছেন।আয় তবে সহচরীর পাশাপাশি দেবী ধারাবাহিকেও দেখা যাচ্ছে তাঁকে। তিনি প্রেম করছেন ইরাবতীর চুপ কথার পরিচালক মনোজিতের সঙ্গে। সেই খবর চলতি বছরের এপ্রিল মাসে দিয়েছিলেন তিনি।

তিনি এর আগে আলো ছায়া, মহাপীঠ তারাপীঠ সিরিয়ালে অভিনয় করেছেন। এবার pre-wedding ফাংশন তিনি বছরের শেষে শুরু করে দিলেন। রবিবার জমিয়ে পুলপার্টি করলেন অলকানন্দা যেখানে শুধু উপস্থিত ছিলেন তার মেয়ে বন্ধুরা। তবে তিনি জানিয়েছেন এটা তার ব্যাচেলার পার্টির প্রথম ভাগ। অর্থাৎ এরপরে আরো ছবি আসতে চলেছে অলকানন্দার তরফ থেকে।

এইদিন সুইমিং পুলের নীল জলে কালো শর্টস এবং কালো টপে জলকেলি করতে দেখা গেল অলকানন্দা কে। গানের তালে তালে তিনি করলেন নাচ। সেই ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করতেই তা মুহূর্তে হয়েছে ভাইরাল। বন্ধুদের সঙ্গে চুটিয়ে মজা করেছেন অলকানন্দা।

এবার অলকানন্দার প্রেমের গল্প টা একটু জেনে নেওয়া যাক, অলকানন্দা একটি সংবাদমাধ্যমে জানিয়েছেন, যে তার ওই দিনটার কথা মনে পড়লে এখনো হাসি পায়।একদিন ইরাবতীর চুপ কথার শুটিং শেষে তাকে বাইরে আসতে বলেছিলেন পরিচালক। তারপরে পরিচালক তাকে বলেছিলেন যে, ‘আমি মাছ ভালোবাসি, মাংস খাই না, আমার মা মাংস ভালোবাসেন। যদি তুমি আমাকে বিয়ে কর আমার মা মাংস খাওয়ার সঙ্গী পাবেন।’তিনি প্রথমে ভেবেছিলেন পরিচালক বোধহয় ইয়ার্কি করছেন। তারপরে তিনি বুঝলেন যে পরিচালক সত্যি সত্যি সিরিয়াস। মন দেওয়া নেওয়া করতে আর বেশি দেরি করেননি তিনি। লেবার বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন দুজনে।

Click to comment

Leave a Reply

Your email address will not be published.

Trending