Tollywood

প্রেমিক সব্যসাচীকে কোলে তুলে নিলেন ঐন্দ্রিলা শর্মা! ছুটির সফরে ভাইরাল দু’জনের মিষ্টি ছবি

মানুষের মনের জোর থাকলে কী না সম্ভব! তার প্রকৃত উদাহরণ অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মা। কিছুদিন আগে পর্যন্ত যিনি ক্যান্সারের সঙ্গে মরণ-বাঁচনের লড়াইয়ে মেতে ছিলেন তিনি আজ সফল যোদ্ধার হাসি হেসেছেন। শুধু ক্যান্সারের সঙ্গে যুদ্ধে জয়লাভ করেননি, সেই সঙ্গে জিতে নিয়েছেন বহু মানুষের মন। সেইসঙ্গে ঐন্দ্রিলার প্রেমিক অভিনেতা সব্যসাচী চৌধুরীর পাশে থাকা প্রমাণ করে দিয়েছে কাছের মানুষ সঙ্গে থাকলে কোনও পরিস্থিতি জটিল মনে হয় না।

ঐন্দ্রিলা বারবার এর জন্য ধন্যবাদ জানিয়েছেন প্রেমিককে। অভিনেতা সব্যসাচীও বেশ একটা দীর্ঘ সময় ধরে ঐন্দ্রিলার শারীরিক সুস্থতার আপডেট দিতেন সোশ্যাল মিডিয়ায় অনুরাগীদের জন্য। তারপর প্রেমিকা সুস্থ হওয়ার পর সেই খবরও তিনি দিয়েছিলেন সোশ্যাল মিডিয়ায়। তাই সোশ্যাল মিডিয়ায় একটা বিশাল অংশের মানুষের মনে স্থান দখল করে নিয়েছেন এই জুটি। ফলে এখন অনেকেই প্রতিদিনই প্রায় তাঁদের সোশ্যাল মিডিয়া প্রোফাইলগুলি ফলো করেন নতুন আপডেট পেতে।

এবার সেই সোশ্যাল মিডিয়ায় দেখা গেল ছুটির মধ্যে রয়েছেন দুজনেই। ঐন্দ্রিলার মুখ দেখে স্পষ্ট তিনি কতটা আনন্দিত। তেমনই উজ্জ্বল পোশাকে দেখা গেল নায়িকাকে। নায়িকা পড়েছেন জিনসের হট প্যান্ট এবং হলুদ টি শার্ট। সেইসঙ্গে স্পোর্টস শু। আর বামদেব পরেছেন সাদা টি-শার্ট আর কালো ট্র্যাক প্যান্ট।

ঐন্দ্রিলার সঙ্গে প্রেমিক সব্যসাচীর ছুটির সফর। ভ্রমণে বেরিয়েছেন দুজনে। সেখান থেকেই বেশ কিছু মিষ্টি মধুর ছবি শেয়ার করছেন ঐন্দ্রিলা।

এই মুহূর্তে যে ছবিটি সবথেকে বেশি ভাইরাল হয়েছে সেটি হল প্রেমিককে কোলে তুলে নেওয়ার ছবি। ঐন্দ্রিলা প্রেমিককে কোলে তুলে নিয়েছেন এবং সব্যসাচী ওই অবস্থাতেই হাসছেন। ছবি পোস্ট করে ক্যাপশনে অভিনেত্রী লিখেছেন “See how strong I am” যার বাংলা করলে দাঁড়ায় “দেখো আমি কত শক্তিশালী”। সঙ্গে দিয়েছেন মাসলের একটি ইমোজি। অভিনেতা আবার মজা করে লিখেছেন ঐন্দ্রিলার এসব কান্ড কারখানায় তিনি ভয় পান। কিন্তু কিছু করার নেই। তালে তাল মেলাতেই হবে।

 

View this post on Instagram

 

A post shared by @aindrila.sharma

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button