Tollywood

Aindrila Sharma: মৃত্যুর পর আবার জীবন্ত হয়ে ফিরে এলেন অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মা! দারুন সুখবরে চমকে উঠলো অনুরাগীরাও

দেখতে দেখতে দু’সপ্তাহ হতে চলল এই পৃথিবীকে বিদায় জানিয়েছেন অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মা। গোটা কুড়ি দিনের লড়াইয়ের পর অবশেষে জীবনের কাছে হার মেনেছেন অভিনেত্রী। এই কুড়ি দিন শুধুমাত্র তিনি নন তার পাশাপাশি তার পরিবার তার কাছের মানুষ সব্যসাচী চৌধুরী এবং তার অগণিত অনুরাগীরা এবং শুভাকাঙ্খীরা লড়াই করে চলেছেন এবং নিজেদের মতো প্রার্থনা করে গিয়েছেন যাতে ভগবান তাকে সুস্থ করে দেয়।


মাত্র ২৪ বছর বয়সে তাঁর মৃত্যু এখনো মেনে নিতে পারছে না কেউ। একটা তরতাজা প্রাণ, একটা চঞ্চল মেয়ে এভাবে শেষ হয়ে যেতে পারে এটা অবিশ্বাস্য। তবে এবার আবার আপনাদের মাঝে ফিরে আসছেন ঐন্দ্রিলা।


আসলে বিনোদন দুনিয়ার মানুষ হোক কিংবা কোন শিল্পী হোক, প্রয়াত হলে বলা হয় শিল্পের মাধ্যমে তিনি বেঁচে থাকবেন। এই কথাটি যে ঠিক কতখানি সত্যি তা অতীতে বহুবার প্রমাণিত হয়েছে। এবার এই কম বয়সী অভিনেত্রীর ক্ষেত্রেও বিষয়টা আবার প্রমাণিত হতে চলেছে। বিনোদন দুনিয়ার জন্য এবং বাংলা টেলিভিশনের পর্দায় আবার একটি সুখবর আসছে।

Aindrila Sharma death: Mamata Banerjee, Jeet, other politicians & celebs mourn 24-yr-old Bengali actress' untimely demise
নায়িকার মৃত্যুর পর টেলিভিশনের পর্দায় সম্প্রচারিত হবে তাঁর একটি সিরিয়াল। ২০১৭ সালে ‘ঝুমুর’ ধারাবাহিকের মাধ্যমে বাংলা টেলিভিশনে প্রথম কাজ শুরু করেছিলেন ঐন্দ্রিলা। তারপর জিয়নকাঠি ধারাবাহিকের মধ্যে দিয়ে প্রথমবার ঐন্দ্রিলা এবং সভ্যসাচী একসঙ্গে স্কিন শেয়ার করেছিলেন। এর মাধ্যমেই প্রথম জনপ্রিয়তা অর্জন করেছিলেন অভিনেত্রী।

Jiyonkathi - Preview | 17th Dec 19 | Sun Bangla TV Serial | Bengali Serial - YouTube

এবার সেই ধারাবাহিক আরও একবার সম্প্রচারিত করার সিদ্ধান্ত নিল সান বাংলা কর্তৃপক্ষ। প্রয়াত অভিনেত্রীকে সম্মান জানাতে এই অভিনব পদক্ষেপ। শুক্রবার সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও শেয়ার করে এই সুখবরটি দিয়েছে চ্যানেল নির্মাতারা। সোমবার অর্থাৎ ৫ ডিসেম্বর থেকে বিকেল ৫:৩০য় সম্প্রচার শুরু হবে ‘জিয়ন কাঠি’র।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button