Tollywood

Aindrila Sharma: সব শেষ! প্রার্থনা শুনলেন না ভগবান! প্রয়াত ঐন্দ্রিলা

এত মানুষের এত প্রার্থনা কাজে দিল না। অবশেষে মৃত্যুর কোলে ঢলে পড়লেন জনপ্রিয় টেলিভিশন অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মা। আজই জানা যায় হঠাৎ করে হৃদরোগে আক্রান্ত হয়েছেন তিনি। তারপরেই খোদ চিকিৎসকরা ঘোষণা করেন যে পরিস্থিতি ভীষণই সংকটজনক হয়ে উঠেছে। তার কিছুক্ষণ পরেই এই খবর। মর্মাহত গোটা বাংলা এবং টলি পাড়া।

দীর্ঘ প্রায় ১৯ দিন ধরে মৃত্যুর সঙ্গে ক্রমশ পাঞ্জা লড়ে গিয়েছেন ঐন্দ্রিলা। সঙ্গে ছিলেন তার প্রেমিক এবং অভিনেতা সব্যসাচী চৌধুরী। তিনি অনবরত প্রেমিকার পাশে থেকেছেন তার ছায়া হয়ে তার মাথার কাছে হাসপাতালেই। কিন্তু শেষ রক্ষা হলো না।

পরপর দুবার ক্যান্সারের মতো ভয়ংকর রোগকে জয় করে সুস্থ ভাবে ফিরে এসেছিলেন ঐন্দ্রিলা। কিন্তু এইবার আর যুদ্ধে জয় করে ফেরা হলো না তার। ব্রেন স্ট্রোকের কারণে হাসপাতালে ভর্তি হয়েছিলেন। তারপর বহু ঝড় বয়ে গেছে তার শরীরের উপর।

এমনকি একটা সময়ে ঐন্দ্রিলার মা সকলকে অনুরোধ করেছিলেন মেয়ের জন্য প্রার্থনা করতে। শুধু তাই নয়, সব্যসাচী নিজেও সোশ্যাল মিডিয়ায় লিখেছিলেন যে এমনটা কোনদিন লিখতে হবে সেটা তিনি ভাবেননি। সকলকে প্রার্থনা করতে বলেছিলেন যাতে ঐন্দ্রিলা সুস্থ হয়ে ফিরে আসেন কারণ প্রার্থনাই ছিল তখন ভরসা।

কাল থেকেই শরীর অত্যধিক পরিমাণে অবনতির দিকে গিয়েছিল। জানা গেছে শনিবার রাত্রেই নাকি পরপর দশবার হৃদরোগে আক্রান্ত হয়েছিলেন অভিনেত্রী। অবশেষে আর যুদ্ধ জয় করে ফেরা হলো না তার।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button