Ahona Dutta: পুরুষের বু’কে লোম না থাকলে তাকে ভরসা করা যায় না! কোন পুরুষের প্রেমে পড়লেন মিশকা রানী? ভিডিওতে করলেন ফাঁস

বাংলা টেলিভিশনে এখন যে অভিনেত্রী গুলো নতুন এসেছেন কিন্তু আসতেই নিজের অভিনয় গুনে এবং সৌন্দর্যে দর্শকের মন জিতে নিয়েছে তার মধ্যে অহনা দত্ত একজন। প্রসঙ্গত ধারাবাহিকে তাকে নেতিবাচক চরিত্রতে দেখা গেলেও তার জনপ্রিয়তা অনেক রয়েছে সোশ্যাল মিডিয়াতে।

প্রসঙ্গত তাকে অহনা নামে অনেকে না চিনলেও মিশকা নামে বাংলার দর্শক তাকে চেনে। স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘অনুরাগের ছোঁয়া’তে নেতিবাচক চরিত্র মিশকার ভূমিকায় দেখতে পাওয়া যাচ্ছে অহনাকে। তার একের পর এক চক্রান্তে তছনছ হয়ে যাচ্ছে সূর্য দীপার সংসার।

প্রসঙ্গত ‘অনুরাগের ছোঁয়া’ ধারাবাহকে মুখ্য চরিত্র দেখা যাচ্ছে অভিনেতা দিব্যজ্যোতি দত্ত এবং অভিনেত্রী স্বস্তিকা ঘোষকে। মুখ্য চরিত্রে অভিনয় করা দুই অভিনেতা অভিনেত্রী ছাড়াও এই ধারাবাহিকে নেতিবাচক চরিত্রে রয়েছে সূর্যর বন্ধুর ভূমিকায় মিশকা চরিত্রটি। মিশকা চায় সূর্যকে বিয়ে করতে এবং তার থেকে দীপাকে দূরে সরিয়ে নিয়ে যেতে।

1411931-h-94158c98dfdb (640×360)
তাই একের পর এক চক্রান্ত করে এখন দীপাকে বাড়ি থেকে বের হয়ে আসতে বাধ্য করেছে। তবে ধারাবাহিকের তাকে দেখলে যতই রাগ হোক না কেন সোশ্যাল মিডিয়ায় এই অভিনেত্রীর সৌন্দর্যের ভক্ত রয়েছে প্রচুর। এই অভিনেত্রীকে সোশ্যাল মিডিয়াতে প্রায় সব সময় অ্যাক্টিভ পাওয়া যায়।

anurager-chowwa-dipa-mishka-1280x720.jpg (1280×720)
নানারকম ভিডিও এবং ফটো তিনি সেখানে দিয়ে থাকেন। তার ভক্তরাও তাকে প্রশংসায় ভরিয়ে দেয় এই ভিডিওগুলিতে। সম্প্রতি এমনই একটি রিল ভিডিও তিনি তার ইন্সটাগ্রাম প্রোফাইলে দিয়েছেন। যাতে দীপিকা পাড়ুকোন এর একটি ডায়লগের সঙ্গে তিনি লিপ মিলিয়েছেন।

রিল ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় ভালই জনপ্রিয় হয়েছে। এখনো পর্যন্ত এই রিল ভিডিওটি প্রায় আট হাজারের বেশি মানুষ দেখেছেন এবং এক হাজারের বেশি মানুষ পছন্দ করেছেন।

Back to top button