Tathagata-Debleena: বিবৃতি আউট, তথাগত-দেবলীনার প্রেম জোড়া লাগাবেন লীনা পিসি! আবার হাসিমুখে মুখোমুখি প্রাক্তন দেবু এবং তথা! প্রকাশ্যে দুজনের হাত এক করে দিলেন লীনা গাঙ্গুলী

টলিপাড়ার বহু বিখ্যাত বাস্তব জীবনের জুটি রয়েছে, যাদেরকে দর্শক টিভির পর্দার সাথে সাথে ব্যক্তিগত জীবনেও একসাথে দেখেছে আর অনেক ভালোবাসা দিয়েছে। আর এমন বেশ কিছু জুটির মধ্যে অন্যতম হলো অভিনেতা এবং পরিচালক তথাগত মুখার্জি এবং অভিনেত্রী দেবলীনা দত্তের জুটিকে। টিভির পর্দার পাশাপাশি যখন এই অভিনেতা-অভিনেত্রীর ব্যক্তিগত জীবনে জুটি বাঁধলেন তাদের ভক্তরা ভীষণ খুশি হয়েছিলেন।

এবং সেই সঙ্গে তাদের দুজনের সুন্দর রসায়ন ফুটে উঠতো একে অপরের সোশ্যাল মিডিয়াতে। একসাথে ঘুরে বেড়ানো, সময় কাটানোর বহু মুহূর্ত তারা ভাগ করে নিতেন নিজেদের ভক্তদের সঙ্গে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে। কিন্তু হঠাৎই ছন্দপতন ঘটে তাদের জীবনে। জল্পনা ওঠে যে অভিনেত্রী বিবৃতি চ্যাটার্জির সঙ্গে তথাগতর ঘনিষ্ঠতা বেড়ে যাওয়ার ফলে দেবলীনা এবং তথাগতর সম্পর্কে ভাঙ্গন ধরেছে। আর তারপরেই দেবলীনা এবং তথাগতকে একে অপরের সাথে আর থাকতে দেখা যায় না।

তারপর থেকে বহুবার অভিনেতা অভিনেত্রীকে আলাদাভাবে সাক্ষাৎকার দিতে দেখা গেছে। তারা দুজনেই বারবার বলেছে যে তারা আলাদা হলেও তাদের মধ্যে বন্ধুত্ব এখনও খুব ভালো রয়েছে। আর অভিনেত্রীকে বারবার বলতে শোনা গেছে যে তিনি এখনো পুরনো স্মৃতিগুলো নিয়েই রয়েছেন। তাই তথাগত যদি ফিরে আসতে চান তাকে সবসময় গ্রহণ করবেন। তবে সম্প্রতি আবার একবার একসাথে দেখা গেল তথাগত এবং দেবলীনাকে।

সম্প্রতি একটি অনুষ্ঠানে দেবলীনা এবং তথাগতকে একসঙ্গে দেখা গেল এবং তাদের সঙ্গে ছিল বাংলা টেলিভিশনের জনপ্রিয় চিত্রনাট্যকার লীনা গাঙ্গুলী। সেখানেই তাদের ব্যক্তিগত জীবন নিয়ে লীনা গাঙ্গুলী বলেন তাদের দুজনের একসঙ্গে ভালো সময় এবং আলাদা আলাদা ভালো সময় সবকিছুই তিনি দেখেছেন। তাই তিনি নিজেও চান আরো একবার তারা দুজন একসঙ্গে এত ভালো সময় কাটাক।

এ বিষয়ে তথাগত বলেন যে সব সময় এক ছাদের তলায় থাকলেই কি সম্পর্ক থাকে না হলে কি থাকেনা! আলাদা থেকেও সুন্দর সম্পর্ক বজায় রাখা যায়। এবং দেবলীনা বলেন যে আমি এখনো সেই ভালো সময়টা রেশ বহন করে চলেছি। আমি নিজের থেকে সেটাকে আলাদা হতে দিইনি। তাইতো তথাগত যদি ফিরে আসতে চায় তাহলে সে আসতেই পারে। তারপরেই তাদের দুজনের হাত এক সঙ্গে নিয়ে মিলিয়ে দেন লেখিকা, সাংবাদিকদের সামনে।

Back to top button