‘শ্রাবন্তী পার্ট টু?’ নিখিল তো গেছেই, এবার সরলেন যশ‌ দাশগুপ্ত! তৃতীয়বারের মতো বিয়ে করছেন ‘মহানায়িকা’ নুসরত জাহান

আজ থেকে দু’বছর আগে করোনার মাঝেই নুসরত জাহানের জীবনে বিরাট পরিবর্তন ঘটে গেছে। আসলে ২০২১ সালে নিজের ব্যক্তিগত সম্পর্কের টানাপোড়নের কারণে প্রবলভাবে সমালোচিত হয়েছিলেন তিনি।‌ অভিনেতা যশ দাশগুপ্তর (Yash Dasgupta) প্রেমের টানে নিজের স্বামীকে ছেড়ে চলে আসেন অভিনেত্রী নুসরত জাহান (Nusrat Jahan)। সেই সময় এক প্রকার শিরোনাম ছিনিয়ে নিয়েছিলেন অভিনেত্রী নুসরত জাহান ও অভিনেতা যশ দাশগুপ্ত। যদিও সেই সময় ব্যবসায়ী নিখিল জৈন’র সঙ্গে বৈবাহিক সম্পর্কে আবদ্ধ ছিলেন নুসরত।

কিন্তু হঠাৎই প্রথমে স্বামী নিখিল জৈন’র সঙ্গে বিবাহিত জীবনকে অস্বীকার করেন তিনি‌। তারপর জানা যায়, তার গর্ভে রয়েছে যশ দাশগুপ্ত’র সন্তান।‌ শুরুর দিকে স্বীকার না করলেও পরে নুসরত স্বামী হিসেবে স্বীকার করে নেন যশ দাশগুপ্ত’কে।

উল্লেখ্য, ২০২১ সালের ২৭শে আগস্ট মা হন টলিউড অভিনেত্রী নুসরত জাহান। এরপর যশের জন্মদিনে নিজেদের বৈবাহিক সম্পর্ককে স্বীকৃতি দেন তিনি। আগে নিজেদের সম্পর্ককে সবসময় লুকিয়ে রাখলেও বর্তমানে প্রকাশ্যে ভালোবাসা জাহির করতে দ্বিতীয়বার ভাবেন না তাঁরা।‌

এবার কী যশকে‌ও ছাড়তে চলেছেন নুসরত? হঠাৎ এমন জল্পনার কারণ কী?

তবে এবার শোনা যাচ্ছে যশকেও কেও ছাড়তে চলেছেন অভিনেত্রী নুসরত জাহান! নুসরত নাকি আবারও একবার বিয়ে করতে চলেছেন। আরে আসলে সম্প্রতি নিজের এক অনুরাগীর কাছ থেকে বিয়ের প্রস্তাব পান নুসরত। সোশ্যাল মিডিয়ায় তিনি নিজের ফটোশুটের কিছু ছবি শেয়ার করেছিলেন তিনি। আর সেখানে অভিনেত্রীর ভক্ত এক ব্যক্তি তাকে সরাসরি বিয়ের প্রস্তাব দিয়ে বসেছেন।

এই মুহূর্তে দারুণভাবে সমস্ত বিতর্ক সামলে আবার‌ও নিজের কাজের জগতে ফিরেছেন অভিনেত্রী নুসরত জাহান। সিনেমা তো করছেনই সেইসঙ্গে দারুন দারুন ফটোশুটে তাক লাগাচ্ছেন এই অভিনেত্রী। তাঁর গ্ল্যামার, সৌন্দর্য যেনও দিনকের দিন আরও নজর কাড়া হয়ে উঠছে।‌ একইসঙ্গে তার এবং যশ দাশগুপ্তর সম্পর্ক আজও ভীষণ জমাটি।

Back to top button