Tollywood

Aindrila-Sabyasachi: ঐন্দ্রিলা নেই এক মাস হয়ে গেলো! অন্তরাল থেকে বেরোলেন প্রেমিক সব্যসাচী! খুললেন মুখ

দেখতে দেখতে গোটা একটা মাস কেটে গেল। গত মাসের ২০ তারিখে বাংলা ইন্ডাস্ট্রির জনপ্রিয় অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মা প্রয়াত হন। নিজের ২৪ বছরের জীবনে দুবার ক্যান্সারকে হারিয়েও শেষ রক্ষা করতে পারেননি অভিনেত্রী। নিজে চলে যাওয়ার সাথে ছেড়ে দিয়েছেন কাছের মানুষদের সঙ্গে অগণিত স্মৃতি এবং প্রিয়জনদের।

Aindrila Sharma passes away at 24 due to cardiac arrest – why are young people dying because of heart diseases?
প্রসঙ্গত অভিনেত্রী যখন অসুস্থ হয়েছিলেন তখন তার সাথে তার পরিবার ছাড়া তার ছায়া সঙ্গীর মতো লেগেছিলেন অভিনেত্রীর কাছের বন্ধু অভিনেতা সব্যসাচী চৌধুরী। তার এইভাবে অকালে চলে যাওয়া তোর পরিবারসহ অভিনেতা ও মেনে নিতে পারেননি। তাই তোর মৃত্যুর পর থেকে তাকে আর কোথাও দেখা যায়নি।

Sabyasachi Chowdhury Birthday: Actress Aindrila Sharma Wishes Sabyasachi Chowdhury On His Birthday, Know In Details | Sabyasachi Chowdhury Birthday: 'আমার বেঁচে থাকার কারণ', সব্যসাচীর জন্মদিনে লিখছেন ...
প্রসঙ্গত অভিনেত্রী মৃত্যুর পর অভিনেতা নিজের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টও ডিএক্টিভেট করে দেন। তাদের কিছু কাছের বন্ধুর কাছ থেকে অভিনেতার খবর নিতে সক্ষম হয়েছিল বেশ কিছু সংবাদ মাধ্যম। কিন্তু তার সাথে কোন ভাবেই যোগাযোগ করে ওঠা যায়নি। তবে এবার এক সংবাদ মাধ্যম তার সঙ্গে ফোনে যোগাযোগ করতে পারল।

All Posts Related To Aindrila Sharma Get Deleted From Facebook Profile Of Actor Sabyasachi Chowdhury | Aindrila Sharma: সব্যসাচীর ফেসবুক থেকে ঐন্দ্রিলাকে নিয়ে সাম্প্রতিক পোস্ট উধাও কেন?
প্রসঙ্গত এই প্রথমবার ঐন্দ্রিলার মৃত্যুর পর অভিনেতা কোন সংবাদমাধ্যমের সঙ্গে যোগাযোগ করেছেন।সেই সংবাদ মাধ্যম অনুযায়ী সব্যসাচী খুব শান্ত গলায় উত্তর দেন ‘আমি কিছুটা ঠিক আছি’। তবে তারই ঠিক আছে বলার মধ্যে যে কোন দৃঢ়তা ছিল না সে কথা উল্লেখ করতে দেখা যায় সংবাদমাধ্যমকে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button