Tollywood

Mithai: ‘তোমার মুখটাই উচ্ছের মতো’, আদৃতের চশমা পরা নতুন ছবি দেখে রাগ চেপে রাখতে পারলেন না সৌমিতৃষা?এমনকি ট্রোল করছেন আদৃতের মাও

চলতি সপ্তাহের টিআরপি রেটিং বেরিয়ে গেছে।৯.৫ পয়েন্ট নিয়ে টিআরপি তালিকায় দ্বিতীয় স্থান এবং স্লট লিড করছে। এ তো গেল একটা খুশির খবর সেইসঙ্গে সিরিয়ালে মিঠাই জিতেছে হেলদি হেঁশেল কম্পিটিশন। তোর্সার মুখে পুরো ঝামা ঘষে দিয়েছে মিঠাই রানী।

সব মিলিয়ে মিঠাই ভক্তদের খুব মজা। তারা এখন সিদ্ধার্থ এবং মিঠাইয়ের জুটিকে প্রচন্ড ভালোবাসে। অন্যদিকে মন ফাগুনের ঋষি পিহু টিআরপি রেটিং তালিকায় প্রথম পাঁচ থেকে বেরিয়ে গেছে। তাদেরকে নিয়ে সমানে ট্রোলিং চলছে সোশ্যাল মিডিয়ায়।

তবে এর মাঝেই আমাদের উচ্ছেবাবু তার সোশ্যাল মিডিয়া প্রোফাইল থেকে পোস্ট করলেন একটি ছবি। শুধুমাত্র ফেসবুকে আছেন আদৃত। সেখানে কিছুক্ষণ আগেই নিজের নতুন চশমা পরে ছবি দিয়েছেন আমাদের সিদ্ধার্থ মোদক। ক্যাপশনটিও বেশ ইন্টারেস্টিং।

সেখানে তিনি লিখেছেন যে, সিদ্ধার্থ মোদক আমাকে প্রচুর পাওয়ার দিয়েছে। আর আমার বেস্ট ফ্রেন্ড আমাকে এই চশমা গিফট করেছে। আমাকে কি ভালো লাগছে?

মজার কথা হল সিদ্ধার্থের ভক্তরা সিদ্ধার্থের নতুন চশমা দেখে তো নতুন করে ক্রাশ খেয়েছেন কিন্তু আমাদের মিঠাই রানী এককাঠি সেরা। সে তার নিজের প্রোফাইল থেকে কমেন্ট করেছে, ‘মুখটাই উচ্ছের মত’। তার সেই কমেন্ট পড়ে হেসে গড়াগড়ি খাচ্ছে নেটিজেনরা।শুধু মিঠাই নয় আদৃতের নিজের মা মৌসুমী রায়ও ছেলেকে ট্রোল করেছেন উচ্ছে বলে।

ছবি সৌজন্যে; Adrit Roy_ Heartbeat.

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button