Tollywood

ভক্তদের হাজার অনুরোধ, অবশেষে ফেসবুকের পর এবার ইনস্টাগ্রামে নিজের আইডি খুললেন টলি ইন্ডাস্ট্রির হার্টথ্রব আদৃত রয়! রইল প্রোফাইলের সুলুক সন্ধান, ফলো করে ফেলুন এখনই

সাধারণত বলিউড থেকে টলিউড সমস্ত তারকাদের আগে দেখা মিলত টুইটারে। পরবর্তীকালে সেটা শিফট হয়ে যায় ইনস্টাগ্রামে। ফেসবুকের সমস্ত তারকাদের অ্যাকাউন্ট আছে ঠিকই তবে তারা মূলত পেজ থেকেই ফেসবুকে সক্রিয়। তবে যদি কোনো ইনফর্মেশন বা ছবি আমাদের খোঁজ করতে হয় তাহলে কিন্তু ইনস্টাগ্রামই ভরসা।

বর্তমানে ইনস্টাগ্রামে তারকারা ভীষণ সক্রিয় তার কারণ হলো সেখানে রিল ভিডিও করা যায়। এছাড়াও ইনস্টাগ্রামে অনেক ফিচার রয়েছে যেগুলো সেলিব্রেটিদের পক্ষে ব্যবহার করা খুব সুবিধা ইনস্টাগ্রাম মূলত ছবিমূলক হওয়ায় তারকারা প্রায়শই ছবি দেন নিজেদের জীবনের।

টলিউডের অন্যতম জনপ্রিয় তারকা হলেন মিঠাই সিরিয়ালের সিদ্ধার্থ অর্থাৎ আদৃত রায়। আদৃত সোশ্যাল মিডিয়ায় একদম আগে পছন্দ করতেন না। ব্যক্তিগত জীবন হোক বা অন্য যা কিছু হোক তিনি একদম সিক্রেট রাখতে পছন্দ করতেন।পরবর্তীকালে ভক্তদের হাজার অনুরোধে তিনি ফেসবুকে নিজের পেজ খুলেছিলেন এবং সেখান থেকেই প্রায়শই পোস্ট দিতেন কমেন্ট করতেন। কিন্তু সকলেই দাবি করছিলেন যে আদৃত যদি একটা ইন্সটাগ্রাম অ্যাকাউন্ট খোলেন তাহলে খুব সুবিধা হয়।

আর আজ সকালেই সকলের জন্য মিলল সারপ্রাইজ। সকাল সকাল আদৃতের ফেসবুক পেজের বায়োতে দেখা গেল তার ইনস্টাগ্রাম প্রোফাইলের লিঙ্ক। গতকাল রাতে নিজের অফিশিয়াল ইনস্টাগ্রাম প্রোফাইল খুলেছেন রিকি বয়। নাম আইআদৃতরয়। ব্যস, সেই দেখেই হুড়োহুড়ি করে সকলে দৌড়েছেন তাকে ফলো করতে।
এখনো পর্যন্ত তিনি নিজে ফলো করেছেন তিনজনকে যদিও তার মধ্যে সৌমিতৃষা নেই। জি বাংলা অফিশিয়াল, দিব্যজ্যোতি দত্ত এবং সুমেধ বাসুদেব মুদগালকর। (এই প্রতিবেদন লেখা পর্যন্ত)। তাই দেরি করবেন না, ফলো করে ফেলুন আপনাদের প্রিয় সিডি বয়কে।

আদৃত রয়ের ইনস্টাগ্রাম প্রোফাইলটি দেখতে এখানে ক্লিক করুন।।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button