Tollywood

মিঠাইয়ের সঙ্গে কাপল ডান্স করার সময় মিঠাইয়ের পিঠে হাত না রেখে হাত মুঠো করে নিয়েছিল আদৃত!’ একেই বলে ট্রু জেন্টেলম্যান’, বলছেন আদৃতের ভক্তরা

বাঙালি এখন সবেতেই বিনোদন খোঁজে। আসলে দু’বছর করোনা পরিস্থিতিতে যেভাবে ঘরে আটকে ছিলেন সাধারণ মানুষ তাতে তাদের মধ্যে একটা অভ্যাস হয়ে গেছে যে ছোট ছোট জিনিসে আনন্দ খোঁজা।আগে মানুষ বিনোদন বলতে বুঝত বাইরে গিয়ে খাওয়া-দাওয়া করা, হই হুল্লোড় করা কিন্তু এখন পরিবারের সঙ্গে বসে সিরিয়াল দেখাটাই বিনোদন।

সেই জন্যই সিরিয়াল নির্মাতারা বিগত এক বছরে প্রচুর নতুন সিরিয়াল এনেছেন দর্শকদের জন্য। তাদের মধ্যে কিছু সুপারহিট হয়েছে আবার কিছু এমনভাবে ফ্লপ হয়েছে যে নির্মাতারা সেগুলো বন্ধ করে দিতে বাধ্য হয়েছেন। তবুও সিরিয়ালের প্রতি অমোঘ আকর্ষণ মানুষের একটুও কমেনি।

2021 সালের শুরুর দিকে জি বাংলায় আসে একটি সিরিয়াল যার নাম মিঠাই। শুরু হওয়ার অল্প কয়েকদিনের মধ্যেই এই সিরিয়াল মানুষের মন জয় করে নেয়। সুখে-দুখে মিষ্টি মুখে দেখতে দেখতে এক বছরের বেশি সময় কেটে যায়। টানা ৪৪ সপ্তাহ ধরে মিঠাই টিআরপির ওয়েটিং লিস্টে একদম শীর্ষস্থানে থাকে। মাঝে গাঁটছড়া এসে যাওয়ায় টানা ৯ সপ্তাহ নিজের অধিকার ছাড়তে হয় তবে গত সপ্তাহে আবার টিআরপি রেটিং তালিকায় নিজের জায়গা দখল করে এই সিরিয়াল।

সিরিয়ালের জুটি সৌমি এবং আদৃত সাধারণ মানুষের ভীষণ প্রিয়। জি বাংলা সোনার সংসার অ্যাওয়ার্ডে আমরা আদৃত এবং সৌমিতৃষার কাপল ডান্স দেখতে পাইনি। সেইজন্য মিঠাই ভক্তদের মধ্যে ভীষণ খারাপ লাগা ছিল। কিন্তু দিন দুয়েক আগের এপিসোড তাদের সমস্ত মনখারাপ ভুলিয়ে দিয়েছে।

 

সেই এপিসোডে রোমান্টিক কাপল ডান্স করেছিল মিঠাই এবং সিড। তবে মিঠাই ভক্তরা কিন্তু একটা জিনিস খুব ভালো করে লক্ষ্য করেছেন। নাচের সময় এমন একটা মুহুর্ত আসে যখন মিঠাইয়ের পিঠে হাত রাখতে হবে সিডকে। কিন্তু খুব ভালো করে লক্ষ্য করলে দেখা যাবে সিড কিন্তু মিঠাইয়ের পিঠে হাত রাখেনি বরং সে নিজের হাতটা মুঠো করে নিয়েছে।

আর এটা দেখেই মিঠাই ভক্তরা ভীষণ খুশি। তারা বলছেন যে এটাই হলো আদৃত রয় যিনি কো-স্টারকে ভীষণ সম্মান করতে জানেন। অহেতুক মহিলা সহকর্মীর গায়ে হাত দিতে তিনি চান না। হাত মুঠো করেও যে ডান্স করা যায় সেটা দেখিয়ে দিয়েছে সিডি বয়। সেইজন্য আর আদৃতের প্রতি ভালোবাসা তাদের আরেক দফা বেড়ে গেছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button