Tollywood

ক্লাস সিক্সে পড়তেই টলিউডে গায়ক হিসেবে যাত্রা শুরু করেছিলেন আদৃত! সঙ্গে ছিল বিখ্যাত গায়ক শানের আশীর্বাদ, ভাইরাল উচ্ছে বাবুর ছোটবেলার ছবি

বর্তমানে টলিপাড়ায় এমন অনেক শিল্পী আছেন যারা ছোট থেকে কাজ করছেন অথবা কোনো না কোনোভাবে ইন্ডাস্ট্রির সাথে যুক্ত।শিশু শিল্পীরা বড় হয়ে যখন নামকরা প্রজেক্টে কাজ করেন তাদের চিনতে পেরে দর্শকরা ভীষণ খুশি হয়ে যান। আবার অনেক শিশু শিল্পী আছে যারা পরবর্তীকালে একদমই হারিয়ে গেছেন।

বর্তমানে সিরিয়াল জগতে যে পুরুষ নারীদের মনে রাজত্ব করছে তিনি হলেন মিঠাইয়ের উচ্ছেবাবু।সিডি বয়ের আজব কান্ড কারখানায় মুগ্ধ হয় দর্শকরা। বর্তমানে মিঠাইয়ের প্রতি তার যে ভালোবাসার প্রকাশ দেখা যাচ্ছে তা দেখে সবথেকে বেশি খুশি তারা। ফেসবুকে আদৃতের সোশ্যাল মিডিয়া প্রোফাইলে তার জন্য ভালোবাসার বন্যা ঝরায় তার মহিলা ভক্তরা। আর এবার তার ভক্তদের জন্য বড়োসড়ো সারপ্রাইজ দিলেন উচ্ছেবাবু।

কিছুক্ষণ আগে আদৃত দুটি ছবি পোস্ট করেছেন। ছবিটি তার ছোটবেলার ছবি যখন তিনি ক্লাস সিক্সে পড়তেন।তার ক্যাপশন থেকেই জানা যাচ্ছে যে তিনি ক্লাস সিক্স থেকেই টলিউড ইন্ডাস্ট্রি সঙ্গে যুক্ত একজন মিউজিশিয়ান হিসেবে। আমরা সবাই জানি আদৃত কতটা ভালো গান গায়।আর আজ এটাও জানতে পারলাম আমাদের সিডি বয় অভিনেতা হিসেবে নয়, গায়ক হিসেবে তার জীবন শুরু করেছিল টলিউডে।

এ ছবিতে তার সঙ্গে আমরা দেখতে পাচ্ছি বলিউড এবং টলিউডের বিখ্যাত গায়ক শান কে। শানের আশীর্বাদ নিয়েই গানের জগতে প্রবেশ করেছিলেন আদৃত। শানের সঙ্গে ছোটবেলার উচ্ছে বাবুকে দেখে উচ্ছ্বসিত সকলেই।

ফেসবুকে এই ছবি পোস্ট করার সঙ্গে সঙ্গেই ভাইরাল হয়ে গেছে। সবাই প্রথমবার আদৃতের ছোটবেলার ফটো দেখতে পেল। ছোটবেলায় ভীষণ মিষ্টি দেখতে ছিল আমাদের উচ্ছে বাবুকে, এই ছবি দেখে ভীষণ খুশি তার ভক্তরা।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button