Connect with us

Tollywood

বিক্রম ও দিতিপ্রিয়ার বন্ধুত্বের গল্প নিয়ে আসছে নতুন সিনেমা!

Published

on

টলিউডের জনপ্রিয় দুই মুখ বিক্রম চট্টোপাধ্যায় এবং দিতিপ্রয়া রায়। এবার এই জুটি নিয়েই বড়ো পর্দায় সিনেমায় আনছেন পরিচালক আদিত্য সেনগুপ্তর। সিনেমার নাম এখনো ঠিক না হলেও চিত্রনাট্য শেষের পথে।

আদিত্য সেনগুপ্তের প্রথম সিনেমা এটি। স্বাভাবিকভাবেই উত্তেজিত তিনি। এর আগে প্রজাপতি বিস্কুট সিনেমায় অভিনয় করেছেন তিনি। তারপর থেকেই পরিচালনার দিকে মনোনিবেশ করেন আদিত্য।

চিত্রনাট্য থেকে জানা গেল রোড ট্রিপ এবং বন্ধুত্বের গল্প নিয়ে তৈরি হচ্ছে এই সিনেমা। সিনেমা নিয়ে সংবাদমাধ্যমে পরিচালক আদিত‌্য বলছেন, “এটা প্রধানত বন্ধুত্বের গল্প। দু’জন মানুষ, যারা ছোটবেলা থেকে একসঙ্গে বড় হয়েছে। একেবারে এই প্রজন্মের দু’টি ছেলেমেয়ে। এই সময়ে দাঁড়িয়ে তাদের মধ্যে ব‌্যবধানও তৈরি হয়েছে, কারণ তারা কর্মসূত্রে ভিন্ন শহরে। এই দু’জন মানুষ তাদের বন্ধুত্বের সম্পর্ক ফিরে পাচ্ছে অনেক বছর পর। একটা জার্নিও রয়েছে এই অন্বেষণের পথে। একদম পিওর গল্প। যার সঙ্গে সব বয়সের লোকজন রিলেট করতে পারবে।”পাশাপাশি ফিচার ফিল্ম বানানো নিয়ে তিনি আরো জানান ”এটাই আমার অনেক দিনের লক্ষ‌্য ছিল। এখন যে সুযোগ পাচ্ছি তার জন‌্য আমি অত‌্যন্ত থ‌্যাঙ্কফুল এবং খুশি।”

অভিনেতা বিক্রম চট্টোপাধ্যায় এই মুহূর্তে যথেষ্ট ব্যস্ত। বর্তমানে হিন্দি ওয়েব সিরিজ এর একটি কাজ শেষ করেছেন তিনি। আদিত্যর ফিল্ম নিয়ে তিনি জানান “আদিত‌্যর সঙ্গে আমার পরিচয় অনেক দিনের। বেশ কয়েকবার কথা হয়েছে ছবি করার বিষয়ে। ফাইনালি এবার কাজটা হচ্ছে। বেশ সহজ গল্প অথচ লেয়ার আছে। আমার খুব ভাল লেগেছে চিত্রনাট‌্যটা।”

কলকাতা ও সিকিম দুই জায়গাতেই সিনেমার শুটিং শুরু হবে ডিসেম্বরের শেষে।এই ছবির প্রযোজনায় রয়েছে সম্পূর্ণা লাহিড়ি ও রাহুল ভঞ্জর ‘স্মলটক আইডিয়াজ’ ও ‘কাশিস’। মিউজিক করবেন রণজয় ভট্টাচার্য।

অভিনেত্রী দিতিপ্রিয়া বলেন, “এই ছবিটা বন্ধুত্ব আর ভালবাসা নিয়ে। আমি খুব খুশি বুশকার সঙ্গে কাজ করব বলে। ‘প্রজাপতি বিস্কুট’ ছবিতে বুশকা ছিল। আর আমিও ওই ছবিতে কাজ করেছিলাম। তার পরিচালিত প্রথম সিনেমায় আমি কাজ করতে চলেছি। একইসঙ্গে আমি খুব এক্সাইটেড বিক্রমের সঙ্গে কাজ করব বলে। যাকে আমি বহু বছর ধরে চিনি। একসঙ্গে এটা আমাদের প্রথম ফিল্ম হতে চলেছে। সিকিমের খুব সুন্দর লোকেশনে শুটিং হবে। আমার আশা দর্শক ছবিটা উপভোগ করবে।”

ইতিমধ্যেই নতুন পরিচালক কে শুভেচ্ছা জানিয়েছেন টলিউডের অন্যতম অভিনেতা প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। পাশাপাশি তিনি অভিনেতা বিক্রম চট্টোপাধ্যায় ও দিতিপ্রিয়া কেও নতুন কাজের জন্য শুভেচ্ছা জানান।

Trending