ছোট্ট থেকেই শিখুক বাড়ির কাজ,স্টারকিড বলে কি কাজ শিখবে না? ছোট্ট ছেলে আদিদেবকে দিয়ে বাজার করাচ্ছেন রান্নাঘরের সুদীপা!

সোশ্যাল মিডিয়ায় বেশ জনপ্রিয় ব্যক্তিত্ব হয়ে উঠেছেন সুদীপা চট্টোপাধ্যায়। বিখ্যাত রান্নাঘরের একটি অনুষ্ঠান থেকে সবথেকে বেশি জনপ্রিয় হয়ে ওঠেন সুদীপা। এছাড়াও টুকটাক সিনেমায় অভিনয় করতে দেখা যায় তাঁকে। পাশাপাশি সম্প্রতি নিজস্ব ব্যবসা শুরু করেছেন তিনি। তাই সোশ্যাল মিডিয়ায় এমন কোনো মানুষ নেই যিনি সুদীপাকে চেনেন না।

এখন আবার নায়িকার একটি নতুন পরিচয় হয়েছে। তিনি মা হয়েছেন। সন্তানের নাম আদিদেব। ছোট্ট ছেলের সঙ্গে মাঝে মাঝে সোশ্যাল মিডিয়ায় বিভিন্ন ভিডিও বা ছবি শেয়ার করে থাকেন সুদীপা সঙ্গে সঙ্গে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায় এবং আলোচনার কেন্দ্রে পরিণত হয়।

বর্তমানে আবার ছেলের জন্য ভাইরাল হয়েছেন সুদীপা। আসলে নায়িকা যেমন খেতে ভালোবাসেন তেমনি নিজের হাতে সবকিছু দেখেশুনে কিনতে চান। মাছ, সবজি বা ফল কোনো ক্ষেত্রেই বাছাই না করে কিছু কিনতে চান না তিনি। এবার সেই কাজে হাত লাগিয়েছে ছোট্ট ছেলেটি। ছেলেকে এখন থেকেই নিজের মতো করে মানুষ করছেন সুদীপা।

সকালবেলা দুই হাত ভর্তি বাজার করে বাড়ি ফিরেছে আদিদেব। এই ছবিটি এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল।

দুই হাতে রয়েছে ফলের বাহার। নানা ফলের মধ্যে থেকে নিজে কমলালেবু, আঙ্গুর বেছে নিয়ে ঝুড়িতে রাখছে। তারপর আবার সেগুলি প্লাস্টিকে ভরে হাত দোলাতে দোলাতে বাড়ি ফিরছে সে। এই ভিডিও পোস্ট করে নায়িকা লিখেছেন ছোট্ট আদি বাজার করতে ব্যস্ত। আমাদের পরিবারের জন্য প্রতিদিনের ফল কিনতে ও আমাকে সাহায্য করে।

এভাবেই নতুন নতুন শিক্ষার মধ্যে দিয়ে সমাজের সঙ্গে মানিয়ে নিতে ছেলেকে শেখাচ্ছেন সুদীপা। এর মধ্যেই ছোট্ট ছেলেটি সবজি-ফল সব চিনে গিয়েছে এবং রীতিমত টাকা গুনে হিসেব করে নিতে পারে।

আসলে এখন ছেলের স্কুলে গরমের ছুটি পড়ে গিয়েছে। তাই এই সময়টাকে কাজে লাগাতে চাইছেন সুদীপা। বাড়ি থেকেই ছেলেকে বাড়ির কাজ করা শেখাচ্ছেন তিনি। এবার থেকে নিজে দেখে শুনে বাজার করতে শিখলে আত্মবিশ্বাস বাড়বে বলে মনে করেন ছোট্ট আদির মা।

Back to top button