Ushasi Ray: মিলন তিথির সেই সাদামাটা নায়িকা আর নেই! সুইম শ্যু’টে উ’ষ্ণতার থার্মোমিটার গলিয়ে দিলেন ঊষসী! টাইট অ’ন্ত’র্বাসের আড়ালে উঁকি দিচ্ছে সুডৌল ক্লি’ভেজ

বাঙালি বলে বাঙালি। তাঁদের তেজ কিছু আলাদা। আর যখন কথা হয় বঙ্গ তনয়া নিয়ে, তখন তো গোটা দুনিয়া চুপ করে যায়। শুধু ভারতেরও নয়, গোটা বিশ্বের ঘুম উড়িয়ে দিতে পারে, শুধু একজন বঙ্গ তনয়া। আসলে সৌন্দর্য্য ও দৈহিক গঠনের দিক দিয়ে বাঙালিদের বরাবরই রাজত্ব।

গোটা ভারত যেখানে কাঁপে তাঁদের লা’স্যময়ী রূপে সেখানে খোদ বাঙালিদের কী অবস্থা হয় ভাবুন তো। সম্প্রতি এরকম এক বঙ্গ তনয়া বাংলার উ’ষ্ণতা বাড়িয়ে দিচ্ছে। ছোট পর্দা থেকে ওটিটি সর্বত্র রাজ করছে। আর এখন তো তাই নিজস্ব আলাদা ফ্যানবেস।

Ushasi Roy Hot Instagram Reel. Kolkata Actress. - YouTube
শুধুমাত্র তাঁর ছবি দেখবে বলেই হাজার মানুষ তাঁর সোশ্যাল মিডিয়ায় ভিড় জমান। অবশ্য তাঁর আগেই আগমন হয়েছে। ছোট পর্দায় বহু জনপ্রিয় ধারাবাহিক করেছেন তিনি। সেখানে তাবড় তাবড় অভিনেতাদের বিপরীতে কাজ করেছিলেন তিনি। স্টার জলসার জনপ্রিয় সিরিয়াল “মিলন তিথি”-তে অভিনয় করেছিলেন তিনি।

তাঁর বিপরীতে ছিলেন বিখ্যাত অভিনেতা জিতু কামাল। তারপরই জনপ্রিয় সিরিয়াল “বকুল কথা” তে টম বয়ের চরিত্রে অভিনয় করেছিলেন। আশা করি বুঝতে পারছেন কার কথা বলা হচ্ছে? কথা হচ্ছে অভিনেত্রী ঊষসী রায়কে নিয়ে।

Look Reveal-Gobhir Joler Maach(গভীর জলের মাছ) |Swastika, Ushasi, Trina, Ananya |Coming Soon| hoichoi - YouTube
সম্প্রতি ওটিটি প্ল্যাটফর্মে তিনি কাজ করছেন। সম্প্রতি তাঁকে দেখা গিয়েছে জনপ্রিয় ওয়েব সিরিজ গভীর জলের মাছ- এ। আর তাঁর একটি ছবি আগুন লাগিয়ে দিয়েছে সোশ্যাল মিডিয়ায়। আসলে সুইম শ্যুট পরে বো’ল্ড লুকে তিনি ভিডিও পোস্ট করেছেন। আর তারপরই সেই ভিডিও মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে গিয়েছে। তার এক একটি ছবি বোম ফাটার মতো।

Back to top button