Tollywood

Usasi Roy: কার সঙ্গে লুকিয়ে প্রেম করছেন পর্দার “বকুল”? অবশেষে মনের মানুষের নাম ফাঁস করে দিলেন উষসী

বর্তমানে যে সমস্ত অভিনেত্রীরা বাংলা টেলি জগতের অন্যতম জনপ্রিয় হয়ে উঠেছে তাদের মধ্যে একজন হলেন উষসী রায়। দেখতে দেখতে অভিনেত্রীর ইন্ডাস্ট্রিতে ৭ বছর হয়ে গেল। স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘মিলন তিথি’ থেকেই তার অভিনয় জীবন শুরু। এই ধারাবাহিকে তিনি বাংলা ইন্ডাস্ট্রির জনপ্রিয় অভিনেতা জিতু কামালের বিপরীতে অভিনয় করেছিলেন।

তারপরেই জি বাংলার জনপ্রিয় সিরিয়াল ‘বকুল কথা’য় অভিনয়ের সুযোগ পান। সেই ধারাবাহিক থেকেই নিজের অভিনয় গুনে বাংলার দর্শকের মন জয় করে নেন। এই ধারাবাহিকের জনপ্রিয়তা এতটাই বেশি ছিল যে ধারাবাহিক শেষ হওয়ার এতগুলো বছর পরেও এখনো তাকে বাংলার দর্শক বকুল নামেই চেনে।

তবে উষসীকে শেষবার ছোট পর্দায় অভিনয় করতে দেখা গিয়েছিল কাদম্বিনীর চরিত্রে। এই ধারাবাহিক শেষ হওয়ার পর থেকে এখনো পর্যন্ত কোনো নতুন ধারাবাহিকে তিনি অভিনয় করেননি। কারণ ছোট পর্দা থেকে সরে এখন তিনি কাজ করছেন বেশ কিছু ওয়েব সিরিজে। এর মধ্যে তাকে দেখতে পাওয়া গেছে ব্যোমকেশের একটি সিরিজে। ‘রুদ্রবীণার অভিশাপ’, ‘সুন্দরবনের বিদ্যাসাগর’ এইসব ওয়েব সিরিজে অভিনয় করেছেন তিনি। সেখানে তার অভিনয় দারুন প্রশংসা পেয়েছে।

তবে ছোট পর্দা থেকে শুধু ওয়েব সিরিজ নয় এখন তাকে দেখতে পাওয়া যাবে বড় পর্দাতেও। রাজদীপ ঘোষের সিনেমা ‘আয়ুরেখা’র হাত ধরেই বড় পর্দায় ডেবিউ করছেন উষসী রায়। প্রথম ছবিতেই অভিনেতা ঋত্বিক চক্রবর্তীর বিপরীতে অভিনয় করছেন তিনি। একজন তদন্তকারী অফিসারের চরিত্রে দেখা যাবে তাকে।

জানা গেছে ১৫ই নভেম্বর থেকে শুরু হয়ে গেছে এই সিনেমার শুটিং। এবং তার আগেই এক সংবাদ মাধ্যমের কাছে সাক্ষাৎকারে অভিনেত্রী বললেন তার অভিনয়ের অভিজ্ঞতার কথা। তিনি বলেন প্রথম সিনেমাতেই ঋত্বিক চক্রবর্তীর মত অভিনেতার সাথে অভিনয়ের সুযোগ পেয়ে তিনি এই সুযোগ নিয়ে দুবার ভাবেননি । এছাড়াও বেশ কিছুদিন ধরেই তিনি চর্চায় উঠে আসছেন তার ব্যক্তিগত জীবন নিয়ে। তার অনুরাগীরা প্রত্যেকেই জানতে চান উষসী কি সিঙ্গেল! এই প্রসঙ্গে তাকে প্রশ্ন করা হলে তিনি সেই জল্পনাকে জিইয়ে রেখে বলেন ‘ক্রমশ প্রকাশ্য’।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button