Tollywood

Trina-Neel: নীলকে বিয়ে করার পর তৃণার মনের কথা বলার উপায় নেই! বিয়ের পর এত করুণ পরিস্থিতি হলো কেন অভিনেত্রীর?

বাংলা টেলিভিশনের একজন খুবই জনপ্রিয় অভিনেত্রী হলেন তৃণা সাহা। বহু জনপ্রিয় ধারাবাহিকে অভিনয় করতে দেখা গেছে তাকে। আর কিছুদিন আগেই তার অভিনীত ধারাবাহিক ‘খড়কুটো’ শেষ হয়েছে। এরই মধ্যে আবার একটি নতুন ধারাবাহিক নিয়ে তিনি টিভির পর্দায় ফিরতে চলেছেন যার নাম ‘বালিঝড়’। শুধু ছোট পর্দায় নয় তিনি এরই মধ্যে ওটিটিতেও বেশ কিছু কাজ করেছেন। কিন্তু এত কিছুর পরেও মনের কথা কেন বলতে পারছে না তৃণা!

২০২১ এ অভিনেতা নীল ভট্টাচার্যকে বিয়ে করেন তৃণা। আর অভিনেতা নীল ভট্টাচার্য বাংলা টেলিভিশনের একজন খুবই পরিচিত মুখ। কিন্তু বিয়ের পর এমন কী হাল হলো অভিনেত্রীর? যে মনের কথা তিনি কিছুতেই প্রকাশ করতে পারছেন না। আর সে কথা খোদ নিজের মুখেই বলছেন তৃণা।

টিভির পর্দার পাশাপাশি অভিনেত্রী সোশ্যাল মিডিয়াতেও দারুন জনপ্রিয়। তার সোশ্যাল মিডিয়া হ্যান্ডেল দেখলে বোঝা যায় তার কত ভক্ত রয়েছে! আর সেখানেই তৃণা বলেছে যে কিছু কথা ছিল মাথায় যেটা তিনি বলে দিতে চান কিন্তু তার উপায় নেই! আর তার পরেই ভক্তরা বলতে শুরু করেছে যে কী হলো অভিনেত্রীর যে মনের কথা কিছুতেই বলতে পারছেন না?

অভিনেত্রী নিজের সোশ্যাল মিডিয়ায় খুব বেশি অ্যাকটিভ। তাই প্রতিদিনই নানা রকম ছবি ভিডিও তিনি শেয়ার করে থাকেন ভক্তদের সাথে। আর সেখানেই সম্প্রতি একটি ট্রেন্ডিং গানে রিল ভিডিও করেছেন। আর তাতেই এই কথাগুলো লিপ্সিং করছেন তৃনা। সেখানে তার ভক্তরা তাকে প্রশংসায় ভরিয়ে দিয়েছে এবং অনেকে মজা করে বলেছে নীলকে বিয়ে করে নিজের মনের কথা বলার উপায় থাকছে না আপনার!

প্রসঙ্গত খুব শীঘ্রই আবার টিভির পর্দায় ফিরছেন তৃণা। লিনা গাঙ্গুলীর লেখা স্টার জলসা নতুন ধারাবাহিক ‘বালিঝড়ে’ মুখ্য ভূমিকায় দেখা যাবে তাকে। তার সঙ্গে আরো দুই অভিনেতাও অভিনয় করছেন একজন হলেন কৌশিক রায় অন্যজন হলেন ইন্দ্রাশীষ রায়।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button