Tollywood

দ্বিতীয়বার বিয়ে করলেন “তোমায় আমায় মিলে” খ্যাত তিতাস ভৌমিক! যাবতীয় হিন্দু রীতি মেনে আবার বিয়ে

টেলিভিশনের জনপ্রিয় মুখ তিতাস ভৌমিক। তোমায় আমায় মিলে, কোড়া পাখি-র মতো জনপ্রিয় ধারাবাহিক গুলিতে দেখা গিয়েছে এই নায়িকাকে। তবে বিগত বেশ কিছুটা সময় ধরে আর ছোট পর্দায় অভিনয় করতে দেখা যাচ্ছে না তিতাসকে। এ নিয়ে দর্শকদের মধ্যে কৌতূহলের শেষ নেই।

নায়িকা ২০১৪ সালে অভিনেতা এবং পরিচালক সমদর্শীরর সঙ্গে সাতপাকে বাঁধা পড়েছিলেন। যাবতীয় হিন্দু রীতি মেনে বিয়ে হয়েছিল দুজনের। কিন্তু সেই দাম্পত্য সুখের হয়নি। দীর্ঘ চার বছর সুখে সংসার করার পর অবশেষে বিবাহ-বিচ্ছেদের পথে হেঁটেছিলেন দুজনে।

ঠিক সেই কারণেই কি কিছুটা অবসাদগ্রস্ত হয়েছিলেন নায়িকা? আর তার থেকেই অভিনয় থেকে দূরে সরে যাওয়ার সিদ্ধান্ত? সে সম্পর্কে কিছু জানা যায়নি। তবে নতুন খবর এলো তিতাসের অনুরাগীদের জন্য।

দ্বিতীয়বার বিয়ের পিঁড়িতে বসলেন অভিনেত্রী তিতাস ভৌমিক। স্নেহাশীষকে বিয়ে করলেন নায়িকা। যাবতীয় হিন্দু রীতি মেনে শুক্রবার বিবাহ বন্ধনে আবদ্ধ হলেন দুজনে। সেই সংক্রান্ত ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে জীবনের এই অন্যতম সুখবর দিয়েছেন অভিনেত্রী নিজেই।

নায়িকার পরনে ছিল গোলাপি রঙের লেহেঙ্গা। লাল বেনারসি না থাকলেও তাঁর হাতে শাঁখা-পলা ছিল। পাশাপাশি গলায় ছিল অর্কিডের মালা এবং স্নেহাশীষ পরেছিলেন শেরওয়ানি। নায়িকার মুখের ওই হাসি বুঝিয়ে দিচ্ছে তিনি কতটা সুখী এখন।

বিয়ের ছবি শেয়ার করে নায়িকা লিখেছেন “কখনো-সখনো ভালোবাসা আমাদের কাছে পৌঁছানোর রাস্তা বেছে নেয় ঠিক সেই সময় যখন আমরা এর থেকে সমস্ত প্রত্যাশা হারিয়ে ফেলি। আমরা আশীর্বাদধন্য যে এই বৈশ্বিক ষড়যন্ত্র আমাদের এক করে দিল এবং পথ দেখাল”।

 

View this post on Instagram

 

A post shared by T’tash (@titas_bhowmik)

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button