Swastika Dutta: পুলের জলে পুরো পিঠ খোলা, স্বচ্ছ জলে স্পষ্ট শরীরের প্রতিটা খাঁজ! সোশ্যাল মিডিয়ায় আগুন লাগালেন রাধিকা স্বস্তিকা দত্ত

বাংলা টেলিভিশনের একজন জনপ্রিয় অভিনেত্রী হলেন স্বস্তিকা দত্ত। যাকে টিভির পর্দায় যেমন দর্শক দেখতে পছন্দ করে তার অভিনয় গুণের জন্য। ঠিক সেই ভাবে সোশ্যাল মিডিয়াতেও তার প্রচুর ভক্ত রয়েছে। এই অভিনেত্রী সোশ্যাল মিডিয়াতেও বেশ একটিভ। তার দৈনন্দিন জীবনে নানা রকম ফটো ভিডিওতে শেয়ার করেন নিজের অনুরাগীদের সঙ্গে। এমনকি সংগীতশিল্পী শোভন গাঙ্গুলীর সঙ্গে তার জুটিকেও বেশ পছন্দ করে নেটিজেনরা। নিজেদের একসঙ্গে সময় কাটানোর অনেক ছবি ও তারা সোশ্যাল মিডিয়ায় দিয়ে থাকেন।

স্বস্তিকার টেলিভিশনের অভিনয়ের ক্যারিয়ার শুরু তারা চ্যানেলের ‘দুগ্গা দুগ্গা’ ধারাবাহিক থেকে। তারপরে স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘ভজ গোবিন্দ’ তে অভিনেতা রোহন ভট্টাচার্যের বিপরীতে অভিনয় করেন স্বস্তিকা। সেই ধারাবাহিক শেষ হওয়ার পরে স্টার জলসার আরো একটি ধারাবাহিক ‘বিজয়িনী’তে অভিনয় করেন তিনি। তারপরে জি বাংলার ধারাবাহিক ‘কি করে বলবো তোমায়’ তে মুখ্য ভূমিকা রাধিকার চরিত্রে অভিনয় করেন তিনি। এই ধারাবাহিকে তার সঙ্গে অভিনেতা ক্রুশল আহুজার জুটি বেশ জনপ্রিয়তা অর্জন করেছিল দর্শক মহলে।

তবে সেই ধারাবাহিক শেষ হওয়ার পর থেকে তাকে আর টেলিভিশনের পর্দায় সেভাবে দেখতে পাওয়া যায়নি। চলতি বছরে তার অভিনীত একটি ওয়েব সিরিজ মুক্তি পেয়েছে যেটি হল ‘উত্তরণ’। এবং আরো একটি ওয়েব সিরিজ ‘আনন্দ আশ্রম’ মুক্তি পেতে চলেছে। যেখানে স্বস্তিকা মুখ্য ভূমিকায় অভিনয় করেছে। যেখানে স্বস্তিকার বিপরীতে অভিনয় করবে অভিনেতা প্রান্তিক বন্দ্যোপাধ্যায়। তবে এত কিছুর মধ্যে থেকেও তাকে সোশ্যাল মিডিয়ায় নিত্যদিন নিজের ছবি পোস্ট করে নেটিজেনদের প্রশংসা পেতে দেখা যায়। সম্প্রতি এমনই একটি ছবি তিনি সোশ্যাল মিডিয়ায় দিয়েছেন যা দেখে মুগ্ধ হয়েছে তার অনুরাগীরা।

প্রসঙ্গত তার ইনস্টাগ্রামে তিনি একটি পুলের মধ্যে থাকা ছবি পোস্ট করেছেন। যেখানে তাকে একটি বিকি’,
নিতে দেখা যাচ্ছে। আর যা রীতিমতো উষ্ণতা ছাড়িয়েছে সোশ্যাল মিডিয়াতে। ছবি দেখে বোঝাই যাচ্ছে যে একটি হ’ট এবং বো’ল্ড লুকেই ধরা দিয়েছেন অভিনেত্রী। যেখানে তার খোলা পিঠে একাধিক ট্যাটু দেখা যাচ্ছে, সঙ্গে বাঁধা চুল। অসাধারণ সুন্দর লাগছিল এইদিন অভিনেত্রীকে

Back to top button