Tollywood

Sovan-Swastika: টাকার জন্য শোভন গেছে বিদেশে গান গাইতে! ফোনেই তাকে কলকাতার দুর্গা দেখালেন স্বস্তিকা দত্ত! ‘দেখিস মা, এত প্রেম সামলে রাখিস’, ইমনের কথা মনে করে সাবধানবাণী নেটিজেনদের

বাঙালিদের দুর্গাপূজো নিয়ে মাতামাতির শেষ নেই। সারা বছর অপেক্ষা করে থাকে মাত্রই পাঁচটা দিনের জন্য। এই পাঁচটা দিন বাঁধভাঙ্গা আনন্দ হাসি মজা নিয়েই কেটে যায়। সারা বছরের গড়পত্তা জীবন থেকে বেরিয়ে আসা যায় এই কটা দিন। সেই ভাবেই এখন বাঙালি তার দুর্গাপুজো কাটাচ্ছে। সাধারণ মানুষের সাথে সাথে সব বড় বড় অভিনেতা-অভিনেত্রীরাও মেতে রয়েছে দূর্গা পূজার আনন্দে। কেউ বাবা-মা বন্ধুবান্ধব দের সাথে পুজো কাটাচ্ছে আবার কেউ নিজের মনের মানুষের হাত ধরে পুজো কাটাচ্ছে। তবু এটা এক্ষুনি সম্ভব হচ্ছে না অভিনেত্রী স্বস্তিকা দত্তের পক্ষে।

বাংলা ইন্ডাস্ট্রিতে এখন আর জনপ্রিয় জুটির নাম হল ছোট পর্দা জনপ্রিয় অভিনেত্রী স্বস্তিকা দত্ত এবং গায়ক শোভন গাঙ্গুলী। প্রথমে নিজেদের প্রেমকে বন্ধুত্বের তকমা দিলেও পরবর্তীকালে দুজনেই প্রকাশ্যে বলেছেন তাদের সম্পর্কের কথা। সোশ্যাল মিডিয়ায় একে অপরের সঙ্গে একাধিক ছবি ভক্তদের ভীষণ পছন্দ হয়। আর তারা দুজন সময় পেলেই একে অপরের সঙ্গে বেশ অনেকটা সময় কাটান। কিন্তু পুজোতে তারা দুজনে একে অপরের সাথে থাকতে পারলেন না।

প্রসঙ্গত কিছুদিন আগেই অভিনেত্রী স্বস্তিকা দত্ত জানিয়েছিলেন যে পুজোতে বেশ কয়েকটি কনসার্ট থাকার জন্য শোভন পূজোতে কলকাতায় থাকতে পারবে না। সেই জন্য এবছরের পূজো একসাথে কাটাতে পারবেন না এই জুটি। সেই বাংলাকে অতিক্রম করে তারা দুজন ভার্চুয়ালি একসাথে পুজো কাটাচ্ছেন। শোভনকে সামনাসামনি না পেয়েও অভিনেত্রী এবং গায়ক দুজনে একসাথে পুজো কাটাচ্ছেন।

সম্প্রতি নিজের সোশ্যাল মিডিয়ায় একটি ছবি পোস্ট করেছেন স্বস্তিকা। যেখানে দেখা যাচ্ছে ভিডিও কলের মাধ্যমে শোভনকে প্রতিমা দর্শন করালেন অভিনেত্রী। ছবির নীচে স্বস্তিকা লিখেছিলেন ‘এপার ওপার’। আর সেই দেখেই তাদের দুজনের অনুরাগীরা প্রশংসায় ভরিয়েছেন এই জুটিকে। দূরে থেকেও যে দূরের থেকে হার মানিয়ে এইভাবে একসাথে পুজো কাটানো যায় তা দেখেই নেটিজেনেরা মুগ্ধ হয়েছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button