Susmita Dey: আগেরবার হেঁড়ে গলায় গেয়ে ট্রোলড হয়েছিলেন, এবারে নিজের লিপে অন্য গায়িকার গান বসিয়ে আবার কটাক্ষের শিকার অভিনেত্রী সুস্মিতা দে!

বাংলা টেলিভিশন একজন জনপ্রিয় অভিনেত্রী হলেন সুস্মিতা দে। যাকে এর আগে বহু ধারাবাহিকে অভিনয় করতে দেখা গেছে। তবে সম্প্রতি তাকে দেখতে পাওয়া গেছে স্টার জলসার ধারাবাহিক ‘বৌমা এক ঘরে’ মুখ্য ভূমিকায়। কিছুদিন হলো ধারাবাহিকটি টিআরপি কম থাকার কারণে চ্যানেল থেকে বন্ধ করে দেওয়া হয়েছে।

সুস্মিতা তার অভিনয়ের জীবন শুরু করে ‘বধূ কোন আলো লাগলো চোখে’ ধারাবাহিক থেকে। পরে বেশ কিছু ধারাবাহিকে গুরুত্বপূর্ণ চরিত্রে দেখতে পাওয়া গেছে তাকে। ধারাবাহিক ‘অগ্নিজল’ ‘মন নিয়ে কাছাকাছি’ এই সব ধারাবাহিকের গুরুত্বপূর্ণ ভূমিকায় দেখা গেছে তাকে।

বাংলা ইন্ডাস্ট্রির বড় পর্দা এবং ছোট পর্দায় সব অভিনেতা অভিনেত্রীদের বিভিন্ন জায়গায় গিয়ে শো করতে দেখা যায়। সেই ভাবেই কিছুদিন আগে অভিনেত্রী সুস্মিতাকে দেখা গিয়েছিল একটি জায়গায় শো করতে। সেখানেই গান গাওয়ার ভিডিও দিয়ে তিনি নেটিজেনদের কাছ থেকে বেশ কটাক্ষের শিকার হয়েছিলেন।

এবার আবার তাকে দেখা গেল এক জায়গায় শো করতে কিন্তু এবার অভিনেত্রী তার সোশ্যাল মিডিয়া যে ভিডিওটি পোস্ট করেছেন সেখানে তাকে গান গাইতে দেখা গেলেও শোনা যাচ্ছে না। তার কারণ অভিনেত্রী সেই ভিডিওর ব্যাকগ্রাউন্ড মিউজিক একটি অন্য গান লাগিয়ে দিয়েছেন। কিন্তু তারপরেও অভিনেত্রীকে কটাক্ষ করতে ছাড়েনি নেটিজেনরা।

অনেকেই বলছে যে নিজে এত খারাপ গান গান যার জন্য তার গাওয়া গানকে দর্শকদের সামনে নিজেই দিতে পারেনি।কিছুদিন আগেই তার গানের ভিডিও প্রকাশ্যে চলে আসায় তাকে রানু মন্ডলের সঙ্গে তুলনা করেছিলেন সকলে। তাই এবারে তিনি পুজোতে যে শো করতে গেছেন সেখানেও আবার গান গেয়েছেন কিন্তু যে ভিডিও প্রকাশ করেছেন সেখানে ব্যাকগ্রাউন্ডে লাগিয়ে দিয়েছেন অন্য গান যাতে তাকে ট্রোলড না হতে হয়। কিন্তু এর জন্য তাকে আরো বেশি করে ট্রোলড হতে হচ্ছে সোশ্যাল মিডিয়ায়।প্রসঙ্গত এর আগেও অনেক জনপ্রিয় অভিনেত্রীদের শো করতে গিয়ে গান গেয়ে ট্রোলের মুখে পড়তে হয়েছে। এবার সেই তালিকায় অপরাজিতা অপুর অভিনেত্রীর নামও জুড়লো।

Back to top button