Susmita Dey: জন্মদিনেই হাতে পরলেন বিয়ের আংটি! কাউকে না জানিয়েই বাগনান সেরে ফেললেন ‘পঞ্চমী’! ছবি ভাইরাল হতেই হইচই

সুন্দর প্যান্ডেল, চারিদিকেও লোকজন বেশ খোশ মেজাজে লোকজন। তাঁরই মাঝে অনুষ্ঠানের মূল আকর্ষণ হয়ে বসে রয়েছেন অভিনেত্রী সুস্মিতা দে। পরনে গোলাপী রঙের ল্যাহেঙ্গা। সুন্দর করে বাঁধা চুল, তার একদিকে সুন্দর ফুল গোঁজা।

সামনে রাখা কেক। কিন্তু তারই মাঝে দেখা যাচ্ছে অন্য এক চিত্র। বন্ধুবান্ধবদের মাঝেই হাতে ফুল নিয়ে বসে আছেন প্রেমিক। আর সেইসব ছবি সোশ্যাল মিডিয়ায় নিজেই শেয়ার করেছেন অভিনেত্রী।

তবে উপলক্ষ্যটা কী? এত লোক, প্যান্ডেলের সাজ সব দেখে রীতিমতো বিয়েবাড়ি মনে হবে। কিন্তু সেইদিনই অর্থাৎ ২৮ জানুয়ারি অভিনেত্রী সুস্মিতা দে-র জন্মদিন। তাহলে কি এক ঢিলে দুই পাখি মারলেন?

প্রসঙ্গত বহুদিনের সম্পর্ক সুস্মিতা ও প্রেমিক অনির্বাণ রায়ের। তাহলে কি জন্মদিনের দিনই সেরে ফেললেন বাগনান? অনেকেরই মনে এই সংশয় তৈরি হওয়াতে বাংলার অন্যতম জনপ্রিয় সংবাদ মাধ্যম থেকে সরাসরি যোগাযোগ করা হয়।

সরাসরি জানতে চাওয়া হয়, তা হলে কি শুভ কাজ সেরেই ফেললেন? অভিনেত্রী হাসির ছলেই জানান, ‘ কোনও এনগেজমেন্ট, বাগনান হয়নি?’। তিনি আরও জানান, ‘ আসলে অনির্বাণের দাদার বিয়ে ছিল। তাঁর মাঝেই আমার জন্মদিনটা পালন হওয়ায় এইরকম মনে হচ্ছে।

প্রসঙ্গত মাঝে তাঁদের দুজনের প্রেমের ভাঙনের গুঞ্জন শোনা যায়। যদিও এই ছবি প্রমাণ করছে সেসব কিছুই হয়নি। নিন্দুকের মুখে ছাই দিয়ে প্রেমিকের কাছ থেকে জন্মদিনে আইফোন পেয়ে কাজের ফাঁকেই জন্মদিনে মজায় আছেন অভিনেত্রী।

Back to top button