Tollywood

লুকিয়ে প্রেম! টলিউডে বিয়ের সানাই বাজলো বলে! জন্মদিন সেলিব্রেশন এর মাঝেই বিয়ের ঘোষণা করে ফেললেন এই অভিনেত্রী

টেলিভিশনের এক জনপ্রিয় মুখ সুদীপ্তা ব্যানার্জি। একাধারে বহু ধারাবাহিকে যেমন অভিনয় করেছেন তেমনই পাশাপাশি করে গিয়েছেন সঞ্চালনা। যদিও বর্তমানে খুব একটা পর্দায় দেখা যায় না এই অভিনেত্রীকে। আপাতত ‘সোনা রোদের গান’ ধারাবাহিকের শ্যুটিংয়ে ব্যস্ত তিনি। তবে এবার আলোচনায় উঠে এলেন দুটো বিশেষ কারণে।

প্রথমত জন্মদিন উদযাপন হলো সবে। আর দ্বিতীয় কারণটি হলো অভিনেত্রী নাকি বিয়ে করতে চলেছেন। ৫জুলাই ছিল নায়িকার জীবনের একটি বিশেষ দিন। প্রত্যেকের জীবনেই এই দিনটার বিশেষ গুরুত্ব রয়েছে। তবে সুদীপ্তার কাছে এই দিনটি সারা জীবন স্মরণীয় হয়ে থাকবে আরো একটি কারণে।

জন্মদিনটি অভিনেত্রী সুদীপ্তা ব্যানার্জি নিজের কাছের মানুষদের সঙ্গে কাটালেন। ছিল বিশেষ আয়োজন তবে একান্তভাবেই নিজের কাছের মানুষদের সঙ্গে। আসলে সারা বছর ব্যস্ততায় কাটে নায়িকার। তাই এই বিশেষ দিনে বাড়ির বাইরে বেরোতে ভালো লাগে না নায়িকার।

তবে এই বছরটা একটু আলাদা ভাবেই কাটলো। শহর থেকে কিছুটা দূরে একটা রিসর্টেই জন্মদিন পালন করলেন তিনি। উপহারে ভরিয়ে দিয়েছেন কাছের লোকজন। আর এর মধ্যেই এক সংবাদ মাধ্যমকে সাক্ষাৎকারে জানিয়ে দিলেন নিজের বিয়ের ঘোষণার কথা।

সৌম্য বক্সীর সঙ্গে নায়িকার প্রেমের কথা কারোর কাছেই অজানা নয় এখন। সেই প্রেমের ঝলকই আরও এক বার পাওয়া গেল নায়িকার জন্মদিনে। সুদীপ্তাকে নিজের হাতে কেক খাইয়ে দিয়েছেন সৌম্য।

বিয়ের সানাই কবে বাজছে? নায়িকা বললেন দুজনেই মনস্থির করে ফেলেছেন আগামী বছর বিয়েটা করেই ফেলবেন। যদিও বিয়েটা গত বছরই হওয়ার কথা ছিল। কিন্তু মহামারী সংক্রমণের জন্য পিছিয়ে যায়। সুখবর পেতে কয়েক দিনের অপেক্ষা। দু’দিন রিসর্টে কাটিয়ে আবারও ধারাবাহিকের কাজে নেমে পড়লেন সুদীপ্তা ব্যানার্জি।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button