‘ছুঁচোর মতো ঠোঁট উঁচু করে ছবি তোলো কেন?’ ফেস সার্জারি করিয়ে সুন্দর দেখানোর বদলে খিল্লির মুখে ‘ইন্দুবালা’ শুভশ্রী গাঙ্গুলী

বাংলা সিনেমার একজন প্রভাবশালী অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী। জিত এবং দেবের সাথে জুটি বেঁধে তিনি বহু জনপ্রিয় সিনেমা দর্শকদের উপহার দিয়েছেন। তাঁর অভিনয় দক্ষতা সকল দর্শকের মন জিতে নিয়েছে। অভিনয়ের পাশাপাশি তাঁর উল্লাসিত হাসি সকলের খুব প্রিয়। সম্প্রতি একটি ডান্স রিয়েলিটি শো-এর বিচারকের আসনে বসেছেন শুভশ্রী গঙ্গোপাধ্যায়। এক একটি এপিসোডে চমৎকার লুকে দেখা যাচ্ছে তাঁকে।

রয়েছে তাঁর একটি পুচকে সন্তান ইউভান। শুভশ্রীর পাশাপাশি দর্শকরা তাঁকেও অনেক ভালোবাসা দিয়েছেন। বর্তমানে তেমন সিনেমায় দেখা না মিললেও মাঝে মাঝেই যে কাজ করছেন, তা শ্রেষ্ঠ হচ্ছে। সিরিজেও সমান তালে কাজ করছেন তিনি। অভিনয়ের পাশাপাশি সময় পেলেই সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয় তিনি। প্রায় রোজই ভক্তদের জন্য নানা আপডেট দিতে থাকেন।

সাথে তাঁদের ছেলে ইউভানও সকলের চোখের মণি। পুঁচকে ছেলেকে নিয়ে যখনই ছবি আপলোড করেন শুভ, তখনই যেন সকলে আদরে ভরিয়ে দেন। ছেলে হওয়ার পর কিছুটা ওজন বেড়ে গিয়েছিল তাঁর। তবে সেদিকে নজর দেননি তখন অভিনেত্রী, কারণ তাঁর কাছে সন্তান আগে। সন্তান কিছুটা বড় হওয়ার পড়ি জড়িয়ে ফেললেন সমস্ত ওজন।

যদিও ওজন কাজের বিচার করে না। তবে বর্তমানে একটু বেশি ওজন ঝরিয়ে ফেলা দেখে কটাক্ষ করছেন নেটিজেনরা। সম্প্রতি তাঁর একটি নতুন লুক ভাইরাল হয়েছে। সাদা গ্রাউন পড়ে শ্যুট করেন তিনি। নিজেই নিজের ইন্সট্রাগ্রাম আইডি থেকে পোস্ট করেন সেই ছবি। ছবির সাথে ক্যাপশনে লেখেন, ‘The only thing which is missing in these pics is your precious smile, love’।

হ্যাঁ, সত্যি তাঁর ছবিতে মিসিং ছিল তাঁর সেই প্রাণোচ্ছল হাসিটি। ছবিটি সামনে আসতেই চোখ এড়ালো না নেটিজেনদের। অনেকেরই দাবি, ফেসের মধ্যে রয়েছে অনেক চেঞ্জ। সেটি এডিটিং নাকি ফেস সার্জারি করিয়েছেন? তাই নিয়ে উঠছে প্রশ্ন। কেউ আবার বলছেন, ‘ছুঁচোর মতো ঠোঁট উঁচু না করলেই হতো’। শুরু হয়েছে বেশকিছু নেটিজেনদের একের পর এক ট্রোল।

Back to top button