BREAKING: দ্বিতীয় সন্তান এল কোলে! ছেলে না মেয়ে কার জন্ম দিলেন শুভশ্রী?

দ্বিতীয়বার মা হলেন অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায় (Subhashree Ganguly)। পরিচালক রাজ চক্রবর্তীর (Raj Chakraborty) পরিবারে চতুর্থ সদস্য। খুশির আমেজ পরিবারে। কলকাতার এক নামজাদা বেসরকারি হাসপাতালে সন্তানের জন্ম দিলেন অভিনেত্রী। ছোট্ট ইউভান এখন থেকে ‘বড়দা’।

আজ লক্ষ্মীবারে লক্ষ্মী এল রাজ শুভশ্রীর ঘর আলো করে। ফুটফুটে এক কন্যাসন্তানের জন্ম দিয়েছেন রাজ ঘরণী। এদিন সকালে হাসপাতালে ভর্তি হয়েছিলেন তিনি। ছোট ফ্রক পরে রাজ ও রাজের ভাগ্নির সঙ্গে ছবিও পোষ্ট করেন শুভশ্রী। দু’দিকে দুটো বেণীও করেছিলেন অভিনেত্রী শুভশ্রী। দেখে মনে হচ্ছে এক্কেবারে পরিণীতার ‘মেহুল’।

সমাজ মাধ্যমে পোষ্ট করা এই ছবির কমেন্ট বক্স ভরে উঠেছে ভক্তদের শুভেচ্ছায়। অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায় মন্তব্য করেছেন, ‘অপেক্ষা, অপেক্ষা’। তাঁর কমেন্ট থেকেই স্পষ্ট রাজ-শুভশ্রীর ঘর আলো করে আসছে নতুন অতিথি। অন্যদিকে, হবু বাবা পরিচালক প্রযোজক রাজ চক্রবর্তী নিজের এক্স (সাবেক টুইটার)-এ লিখেছেন, ‘আমাদের ঘরে এল এক মুঠো ভালবাসা। আমরা খুবই খুশি। আমাদের ছোট্ট রাজকন্যার জন্য শুধুমাত্র ভালবাসা এবং আশীর্বাদ চাই।’

উল্লেখ্য, চলতি বছরের জুন মাসে অন্তঃসত্ত্বা হওয়ার খবর প্রকাশ্যে আনেন শুভশ্রী। বেবি বাম্পের ছবি পোষ্ট করেছিলেন নিজের সমাজ মাধ্যমে। ছেলে ইউভান এবং স্বামী রাজের সঙ্গে আনন্দ মুহূর্তের ছবি পোস্ট করতেই শুভেচ্ছাবার্তায় ভরে উঠেছিল কমেন্ট সেকশন।

প্রসঙ্গত, ২০১৮ সালে পরিচালক রাজ চক্রবর্তীর ধুমধাম করে ‘গাঁটছরা’ বেঁধেছিলেন অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলি। করোনা পরিস্থিতি চলাকালীন প্রথক মা হওয়ার সুখবর দেন ভক্তদের। এই মুহূর্তে ইউভানকে নিয়েই স্বামী-স্ত্রীর গোটা দুনিয়া। অপেক্ষায় আছেন আরেক নতুন অতিথিরও। রাজ শুভশ্রী দুজনেই কাজের ফাঁকে সময় পেলেই সময় কাটান ছেলের সঙ্গে।

Back to top button