Tollywood

Srijla Guha Sister: রূপে-গুণে আপনাদের আদরের পিহু রানীকেও টক্কর দিতে পারে তার ছোটো বোন! হুবহু সৃজলার মতো দেখতে তার বোনকে চেনেন? ছবি দেখে চোখে লাগবে ধাঁধা 

বর্তমানে দেখা যাচ্ছে বাংলা টেলিভিশনে এখন বহু নতুন নতুন নায়ক নায়িকা উঠে আসছে। আর তাদের মধ্যে অনেকেই নিজেদের অসাধারণ অভিনয়ে গুনে দর্শকদের মন জয় করে নিচ্ছেন। এদের মধ্যে অন্যতম একজন হলেন অভিনেত্রী সৃজলা গুহ। স্টার জলসার ধারাবাহিক ‘মন ফাগুনে’র মাধ্যমে তিনি প্রথম দর্শকদের সামনে অভিনয় জীবনে পা দেন।

এই ধারাবাহিকে সৃজলার বিপরীতে অভিনয় করেছিল অভিনেতা শন ভট্টাচার্য। ধারাবাহিকে পিহু এবং ঋষির জুটি দর্শকদের দারুন পছন্দ হয়ে উঠেছিল। তবে মন ফাগুনের আগে শনকে আরো বেশ কিছু ধারাবাহিকে অভিনয় করতে দেখেছিল দর্শক কিন্তু সৃজলা ছিল একেবারেই নতুন। কিন্তু অভিনেত্রী প্রথম ধারাবাহিকেই তার অসাধারণ অভিনয়ে গুণ এবং সৌন্দর্যতায় মুগ্ধ করেছে দর্শককে।

তাই এই ধারাবাহিক শেষ হয়েছে বেশ কয়েক মাস হয়ে গেছে কিন্তু এখনো সোশ্যাল মিডিয়া খুললেই অভিনেত্রীকে আবার ছোটপর্দায় ফিরিয়ে আনার আবেদন দেখা যায়। তবে টিভির পর্দায় তাকে দেখা না গেলেও তিনি কিন্তু সোশ্যাল মিডিয়াতে বেশ অ্যাকটিভ। প্রায় দিন নিজের ছবি ভিডিও তিনি সেখানে শেয়ার করে থাকেন। কিন্তু আপনি কি জানেন সৃজলার একজন বোন রয়েছে! এবং তিনিও সৌন্দর্যে দিদিকে টেক্কা দেবেন।

প্রসঙ্গত সৃজলার এক বোন রয়েছে যার নাম শ্রেয়া গুহ। তাকে দেখলে আপনি এক ঝলকে মনে করবেন আপনার সামনে দাঁড়িয়ে রয়েছে সৃজলা নিজেই। তাদের দুজনের মুখের আদলে এত মিল যে ভক্তরা অনেক সময় শ্রেয়ার সাথে সৃজলাকে গুলিয়ে ফেলে। কিন্তু আপনি যদি ভালো করে লক্ষ্য করেন তাহলে বুঝতে পারবেন অভিনেত্রীর সঙ্গে অভিনেত্রীর বোনের চেহারার কত মিল রয়েছে।

 

View this post on Instagram

 

A post shared by Shreya Guha (@guha_shreya)

কিন্তু সৃজলার মতো তার বোন কোন ভাবে অভিনয় জগতের সঙ্গে যুক্ত নয়। তবে দুজনের সোশ্যাল মিডিয়া বা ইনস্টাগ্রাম হ্যান্ডেল দেখলে একে অপরের সঙ্গে বহু ছবি দেখতে পাওয়া যায়। দুজনেই যখন পাশাপাশি দাঁড়িয়ে কোনো ছবি তোলে সেটি দেখলে আপনিও চমকে যেতে পারেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button