Srijla Guha: হাতে নিয়ে সিরিয়াল তাই বেলি ডান্সিং ছেড়ে ধর্ম-কর্মে মন দিয়েছেন সৃজলা গুহ! মায়াপুরে ইসকন মন্দিরে নিজের হাতে করলেন আরতি, পিহুর নতুন রূপ দেখে অজ্ঞান ভক্তরা

বাংলা টেলিভিশনের বর্তমানে এক জনপ্রিয় অভিনেত্রীর নাম হল সৃজলা গুহ। খুব একটা বেশি দিন হয়নি তাকে টিভির পর্দায় দেখছে বাংলার দর্শক কিন্তু তার মধ্যেই নিজের রূপের সৌন্দর্যে এবং অভিনয় গুনে মুগ্ধ করেছে সকলকে। প্রসঙ্গত স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘মন ফাগুন’ থেকেই প্রথম অভিনয় আসে সৃজলা। এই ধারাবাহিকে ঋষি পিহুর জুটি বেশ পছন্দ করেছিল দর্শক। তার বিপরীতে অভিনয় করেছিল অভিনেতা সন ব্যানার্জি।

এছাড়া আমার একটি শুরুর প্রথম থেকেই বাংলার দর্শক বেশ পছন্দ করেছিল। তবে ধারাবাহিকের সুজলা অর্থাৎ পিহুর চরিত্রটিকে অনেক বেশি জনপ্রিয়তা দিয়েছিল দর্শক। তারপরেই সৃজলাকে সোশ্যাল মিডিয়াতেও বেশ জনপ্রিয়তা অর্জন করতে দেখা যায়। এই মুহূর্তে তাকে সোশ্যাল মিডিয়াতে বেশ একটিভ দেখা যায়। সেখানে তারা অগুন্তিভক্ত রয়েছে। প্রায় সময় তাকে নানা রকম ফটো, ভিডিও এবং নাচের ছোট ছোট ক্লিপ শেয়ার করতে দেখা যায়।

কিন্তু সম্প্রতি সৃজলার সোশ্যাল মিডিয়াতে দেখা গেছে একদম অন্যরকম একটি ভিডিও। যা দেখে প্রত্যেকেই অভিনেত্রীর প্রশংসা করেছে। প্রসঙ্গত দেখা যাচ্ছে সেই ভিডিওটিতে অভিনেত্রী নিজের হাতে মায়াপুর এই ইসকনের মন্দিরে ভগবান শ্রীকৃষ্ণের আরতি করছেন। আর সেই আরতি সময় তার হাসিমুখের একটি ভিডিও ক্লিপ এই মুহূর্তে সোশ্যাল মিডিয়াতে ভাইরাল।

যেখানে এই ভিডিও দেখে অনেকেই সোশ্যাল মিডিয়াতে বলেছে যে অভিনেত্রী বোধ হয় নিজের অভিনয় ছেড়ে এবার পূজার্চনায় মন দিয়েছেন। প্রসঙ্গত ‘মন ফাগুন’ ধারাবাহিক শেষ হওয়ার পরে সেভাবে ধারাবাহিকে অভিনয় করতে তাকে দেখতে পাওয়া যায়নি। তবে সম্প্রতি স্টার জলসার জনপ্রিয় নাচের রিয়ালিটি শো ‘ডান্স ডান্স জুনিয়ার’ এ অতিথি হয়ে এসেছিলেন সৃজলা। যেখানে তার অসাধারণ নৃত্য দেখে প্রশংসায় ভরিয়েছে শো এর বিচারক দেব থেকে শুরু করে গোটা বাংলার দর্শক।

Back to top button