Srijala Guha: পরনে শুধু জ্যাকেট, উরু থেকে খোলা সব! হট বোম্ব হয়ে আগুন লাগালেন ‘পিহু’ সৃজলা গুহ! “ওমা গো নীচে কিছু পরোনি?” বাড়ালেন ভক্তদের উত্তেজনা

এখন আর তার পরিচয় দিতে গেলে আলাদা করে কিছু বলতে হয় না। একটা অভিনয় তেই তিনি পরিষ্কার করে প্রমাণ করে দিয়েছেন তিনি আসলে কী। সিরিয়াল শেষ হয়ে গেছে তবু দর্শকদের মন থেকে এখনো বিদায় নিতে পারেননি এই সুন্দরী নায়িকা।

শিরোনাম থেকে আপাতত অনেকেই আন্দাজ করে নিয়েছেন কোন নায়িকার কথা বলছি আমরা। হ্যাঁ, তিনি হলেন ‘পিহু’ সৃজলা গুহ। মন ফাগুন থেকে উঠে আসা এই নায়িকার অভিনয় প্রতিভা নিয়ে যাই বলবো সেটাই কম বলা হবে। লক্ষ লক্ষ ভক্তদের মনে তাদের ‘পিহু’দিদি যেভাবে জায়গা করে নিয়েছে সেখান থেকে নায়িকাকে সরানো তো দূর সে কথা ভাবাও যায় না।

এই মুহূর্তে হাতে কাজ না থাকলেও মাঝে মাঝেই সোশ্যাল মিডিয়ায় বিভিন্নভাবে আলোচনার কেন্দ্রে উঠে আসছেন এই নায়িকা। নিজের অসাধারণ নৃত্য প্রতিভার জন্যেও দর্শকের কাছে সমাদৃত তিনি। তার চিকন কোমরে বেলি ড্যান্স দেখে ভীড়মি খায়নি এমন ছেলে খুঁজে পাওয়া দুষ্কর। সম্প্রতি আর কোথাও নায়িকাকে দেখা যাচ্ছে না। তবে নিজের সোশ্যাল মিডিয়া প্রোফাইল গুলিতে খুজলে ঠিক দেখা যাবে কোন না কোন রূপে।

এবার বেশ সাহসী অবতারে ধরা দিলেন তিনি। পরনে শুধু একটা নীল রঙের ডেনিম জ্যাকেট। ছবি দেখে ভক্তদের উত্তেজনা একেবারে তুঙ্গে। কমেন্ট বক্স উপচে পড়েছে প্রশংসায়। তার থেকেই প্রমাণিত দিন দিন নায়িকা সুন্দরী হয়ে উঠছেন আর হু হু করে বাড়ছে ভক্তদের সংখ্যা। পর্দায় অবরোহ দেখা না গেলেও যে এভাবে ভক্তদের দৃষ্টি ধরে রাখা যায় এটা সত্যি শিক্ষণীয়।

তবে এই ছবি শেয়ার করে নেট দুনিয়ায় যেমন আগুন ধরিয়েছেন তিনি তেমনি ভক্তদের মনে উথাল পাথাল ঢেউ। শুরু হয়েছে কটাক্ষের বন্যাও। কেউ কেউ প্রশ্ন করছে অন্তর্বাস পরতে ভুলে গেলেন নাকি সৃজলা? আবার কেউ কেউ এমন ছবি দেখতে ছি ছি করছে। কারুর বক্তব্য আলোচনায় থাকতে গেলে ওসব একটু আধটু করতে হয়।

প্রসঙ্গত এটা যে একটা ফটো শুটের ছবি সেটা বলাই বাহুল্য। তিনটি ছবি শেয়ার করেছেন যেখানে একেবারে ন্যুড মেকআপ দেখা যাচ্ছে নায়িকার। একটি টুলের উপর বসে রয়েছেন সুন্দরী নায়িকা। উরু থেকে পা পুরোটাই উন্মুক্ত।

Back to top button