ভে’জা পো’শা’ক ভেদ করে উঁ’কি দিচ্ছে অ’ন্ত’র্বা’স, সুস্পষ্ট ক্লি’ভে’জ! শাওয়ারের নীচে দাঁড়িয়েও সোশ্যাল মাধ্যমে আগুন ঝরালেন সৃজলা

বাংলা টেলিভিশনে এমন অনেক ধারাবাহিক রয়েছে যে ধারাবাহিকগুলি মানুষের মনে চিরকালীন ভাবে রয়ে গেছে। সেইসঙ্গে এমন অনেক চরিত্র রয়েছে যে চরিত্রগুলিকে দর্শকরা নিজেদের মনের মধ্যে জায়গা দিয়েছেন। বলা যায় সেই চরিত্রগুলিকে নিজেদের পরিবারের অবিচ্ছেদ্য অংশ করে নিয়েছেন তাঁরা।

আর এমনই দুই চরিত্র হলো ঋষিরাজ ও পিহু। আসলে অনেক সময়‌ই নতুন ধারাবাহিক আসে যায় কিন্তু সেই পুরনো ধারাবাহিক, সেই পুরনো চরিত্রগুলি থেকে কিছুতেই বেরোতে পারেন না ভক্তরা। আর তেমনই একটি ধারাবাহিক হলো স্টার জলসার পর্দায় একটা সময় সম্প্রচারিত হওয়া ধারাবাহিক মন ফাগুনের এই দুই চরিত্র। শনের সঙ্গে সৃজলার জুটি দারুণ ভাবে জনপ্রিয় হয়‌।

দু’জনের একজনও এখন‌ও কোন‌ও ধারাবাহিকে ফেরেননি। তবে‌ কিছুদিন আগে স্টার জলসার অন্যতম জনপ্রিয় ধারাবাহিক ‘হরগৌরী পাইস হোটেলে’ স্পেশাল অ্যাপিয়ারেন্স করেন এই অভিনেত্রী। যা দর্শকদের মন ছুঁয়ে গিয়েছিল। উল্লেখ্য, এর আগে অবশ্য ‘ডান্স ডান্স জুনিয়র সিজন থ্রি’-র মঞ্চে বেলি ডান্স করে দর্শকদের মন জিতে নিয়েছিলেন এই মিষ্টি অভিনেত্রী।

তবে এবার একেবারে হ’ট এন্ড বো’ল্ড লুকে ধরা দিলেন সৃজলা গুহ। আসলে পর্দায় দেখা না গেলেও সামাজিক মাধ্যমে কিন্তু ভীষণ সক্রিয় তিনি। মাঝেমধ্যেই সোশ্যাল মাধ্যমে বিভিন্ন রিল ভিডিও পোস্ট করেনি অভিনেত্রী। আর তা দেখার জন্য মুখিয়ে থাকেন তাঁর ভক্তরা।

সম্প্রতি সেই রকম‌ই একটি ভিডিও ভাইরাল হয়েছে। যেখানে দেখা যাচ্ছে এই গরমে শাওয়ারের নীচে স্না’নে মগ্ন সৃজলা। সাদা পো’শা’কে ভে’জা শ’রী’র। সেই পো’শা’ক ভেদ করে উঁকি কে দিচ্ছে নীল রঙা অ’ন্ত’র্বা’স। সুস্পষ্ট তাঁর ক্লি’ভে’জ। গরমের দিনে তিনি স্না’ন করলেও তাঁর এই ছবি সোশ্যাল মাধ্যমে উ’ত্তা’পে’র সঞ্চার করেছে। সৃজলার এই হ’ট অবতারে এখন মজে নেটপাড়া।

Back to top button