Sreemoyee Kanchan: কাঞ্চন-শ্রীময়ীর দুরন্ত প্রেমে হঠাৎ ব্রেক! অভিনেতার জন্মদিনে দেখা নেই কাছের বান্ধবীর! ‘আনন্দে থেকো’, রাতদুপুরে বার্তা পাঠালেন শ্রীময়ী

৬ই মে ৫৩ বছরে পা রাখলেন কৌতুকাভিনেতা কাঞ্চন মল্লিক (Kanchan Mullick)। গত বছর অভিনেতার জন্মদিনে বিরাট উদযাপন হয়েছিল। অভিনেতা কাঞ্চন মল্লিক জন্মদিনের পার্টিতে কাঞ্চনের পোশাকের সঙ্গে রংমিলিয়ে পোশাক পরে ধরা দেন অভিনেত্রী শ্রীময়ী চট্টরাজ (Sreemoyee Chattoraj) । তবে এই বছরটা যেন একটু আলাদা। এই বছর কাঞ্চনের জন্মদিনে বেশ নীরব র‌ইলেন শ্রীময়ী।

তবে অভিনেতার জন্মদিনে হ‌ইচ‌ই হয়েছে। গোটা দিনে বেশ অনেকগুলি কেক কেটেছেন তিনি। সেই সব ছবিই সামাজিক মাধ্যমে শেয়ার করেন অভিনেতা। বন্ধুদের সঙ্গে আনন্দে মাততেও‌ দেখা যায় তাঁকে। কিন্তু শ্রীময়ী কোথায়? সবার চোখ ছবিতে খুঁজছে ওই একটি মানুষকে। তবে কাঞ্চনের জীবন থেকে সরলেন তিনি? মুচমুচে সেই বন্ধুত্বের সম্পর্ক ভেঙে গেল?

না ভাঙেনি! তার আভাস দিয়ে রাতে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করলেন অভিনেত্রী। গোটা দিন নীরব থাকলেও শনিবারের রাতে সোশ্যাল মিডিয়ায় উষ্ণ শুভেচ্ছাবার্তা পাঠালেন তিনি কাঞ্চনের উদ্দেশ্যে। অভিনেতার সঙ্গে নিজের ২টি ছবি শেয়ার করে অভিনেত্রী লিখলেন, ‘শুভ জন্মদিন! আনন্দে থাকো এবং নিরাপদে থাকো।’ আর তার সঙ্গে জুড়লেন ভালোবাসার চিহ্ন।

উল্লেখ্য, কাঞ্চন-শ্রীময়ীকে নিয়ে মুচমুচে মুখোরোচক গল্প সবসময়ই ঘোরাফেরা করে টলিপাড়ায়। যদিও এইসব বিষয়ে খুব একটা পাত্তা করেন না তাঁরা কেউই। দুবছর আগে কাঞ্চন মল্লিকের স্ত্রী পিঙ্কি ব্যানার্জী, অভিনেত্রী শ্রীময়ী চট্টরাজ ও কাঞ্চন মল্লিককে নিয়ে ত্রিকোণ সম্পর্ক ব্যাপক ঝড় তুলেছিল টলিপাড়ায়। সেই বিতর্ক আজও অব্যাহত।

কাঞ্চন মল্লিকের স্ত্রীর অভিযোগ, অভিনেত্রী শ্রীময়ী চট্টরাজ পরকীয়া সম্পর্কে জড়িয়ে কাঞ্চন মল্লিকের সঙ্গে। যদিও কাঞ্চন এবং শ্রীময়ী দুজনেই জানিয়েছিলেন যে তাঁরা একে অপরের সঙ্গে কোনরকম পরকীয়া সম্পর্কে জড়িয়ে নেই। তাঁরা অত্যন্ত ঘনিষ্ঠ বন্ধু। পরকীয়া নিয়ে বিতর্ক সৃষ্টি হলেও শ্রীময়ীর সঙ্গে কাঞ্চনের সম্পর্ক আজ‌ও অটুট। রথ যাত্রার উৎসব হোক বা কাঞ্চনের বাড়িতে কালী পুজো বা জন্মদিনের পার্টি সবেতেই কাঞ্চন শ্রীময়ী একসঙ্গে। আর তাই হঠাৎ কাঞ্চনের জন্মদিনের শ্রীময়ীকে না দেখতে পেয়ে সবার ধারণা হয়েছিল তাহলে কী কাঞ্চন-শ্রীময়ীর দুরন্ত প্রেমে ধাক্কা লাগল?

Back to top button