Connect with us

Tollywood

অবশেষে কাঞ্চন মল্লিকের সঙ্গে নিজের সম্পর্ক মেনে নিলেন শ্রীময়ী চট্টরাজ! পোস্ট করলেন ভিডিও, তোলপাড় নেটমাধ্যম

Published

on

বিধায়ক হওয়ার পর থেকেই শিরোনামে রয়েছেন কাঞ্চন মল্লিক। ইদানিং তাঁকে দেখতে পাওয়া যাচ্ছে অভিনেত্রী শ্রীময়ী চট্টরাজের সঙ্গে। যা নিয়ে তোলপাড় নেটমাধ্যম। দুই তারকা খুব সতর্কভাবেই নিজেদের সম্পর্ককে আড়াল করার চেষ্টা করে চলেছেন। তবে নেটিজেনদের চোখের আড়াল হতে পারেননি।

সম্প্রতি কাঞ্চন মল্লিকের স্ত্রী পিঙ্কি বন্দ্যোপাধ্যায় মামলা দায়ের করেন। যার পরই অভিনেত্রী শ্রীময়ী চট্টরাজের সঙ্গে তারকা বিধায়ক কাঞ্চন মল্লিকের সম্পর্ক সামনে আসে। এই বিষয় তারকা বিধায়ক নাকচ করলেও, সোশ্যাল মিডিয়া বলছে অন্য কথা।

সম্প্রতি রথ যাত্রার দিন এক সঙ্গেই ছিলেন উত্তরপাড়ার তারকা বিধায়ক কাঞ্চন মল্লিক ও অভিনেত্রী শ্রীময়ী চট্টরাজ। ছবিতে একসঙ্গে ধরা না দিলেও, নেটিজেনদের চোখ এড়াতে পারেননি দুজনে।

এরইসঙ্গে সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও পোস্ট করলেন অভিনেত্রী শ্রীময়ী চট্টরাজ। রবীন্দ্রনাথের ‘কত বারও ভেবেছিনু’ গানের রিমিক্স ভার্সনে ভিডিওটি করে পোস্ট করেন। ক্যাপশনে লিখেছেন, ‘আপনি আজিকে যবে শুধাইছ আসি, কেমনে প্রকাশি কব কত ভালোবাসি।’ তাঁর এই ক্যাপশনেই মনে হয়েছে, তিনি কাউকে উদ্দেশ্য করে কথাটি লিখেছেন।

মাসখানেক হল অভিনেত্রী শ্রীময়ী চট্টরাজছর বিরুদ্ধে অভিযোগ তুলেছেন কাঞ্চন মল্লিকের স্ত্রী পিঙ্কি বন্দ্যোপাধ্যায়। দুজনের নামে এফআইআর দায়ের করেছেন পিঙ্কি। অভিযোগ ছিল, শারীরিক ও মানসিক হেনস্থা করার। সেই সময় দুই তারকা বিষয়টি নাকচ করেছেন।

অভিনেত্রী জানিয়েছিলেন, এই মামলার ফলে তাদের কর্মক্ষেত্রে অনেক ক্ষতি হচ্ছে। পরিবারে সমস্যা তৈরি হয়েছে। অভিনেত্রী শ্রীময়ী চট্টরাজ জানিয়েছেন, তিনি এমন পরিবারে বড় হয়েছেন, যেখানে কেউ অভিনয় জগতের সঙ্গে যুক্ত নয়। কাজ ছাড়া অন্য কোনো কারণে লাইমলাইটে আসবেন বলে, তিনি কোনোদিনই ভাবেননি।

অভিনেত্রীর বক্তব্যে সমর্থন করেছিলেন তারকা বিধায়ক কাঞ্চন মল্লিক। এমনকি কাঞ্চন মল্লিক জানিয়েছেন, শ্রীময়ী চট্টরাজকে বরাবর চেনেন পিঙ্কি। এত বছরে অভিনেত্রী কোনদিনও পিঙ্কির সঙ্গে খারাপ ব্যবহার করেননি। তবে পিঙ্কির ব্যবহারে অবাক হয়েছেন দুজনেই। এখন অভিনেত্রী শ্রীময়ী চট্টরাজের করা পোস্টে, সকলের ধারণা হয়েছে অভিনেত্রী নিজের সম্পর্ককে মেনে নিচ্ছেন।

 

Trending