Tollywood

Srabanti Chatterjee: একসময় নিজেই নিজের বাবাকে বিয়ে করতে চেয়েছিলেন শ্রাবন্তী!’কচি ছেলে ধরে মন ভরছে না নোংরা মেয়ে, বাবাকে বিয়ে করতে চাইছে’, অশ্লী’ল অপমান নেটিজেনদের

বাংলা চলচ্চিত্র জগতের জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জি। তার অভিনয় দিয়ে তিনি বহু দর্শকের মন জিতেছেন বারে বারে। তবে তার ব্যক্তিগত জীবন নিয়ে একাধিক বিতর্কিত মন্তব্য উঠে আসে দর্শকদের মধ্য থেকে।বর্তমানে নানান সমালোচনায় উঠে আসে তার নাম।

Srabanti Chatterjee: হট রেড শ্রাবন্তী - KEYখবর | Latest Bengali News
তিনবার বিবাহের পরও তার কোনো বিয়েই টেকেনি। বর্তমানে তিনি আরো একজনের সাথে সম্পর্কে রয়েছেন বলে জানা যায়। তবে সে বিষয়ে তিনি এখন মুখ খুলতে নারাজ।

Srabanti Chatterjee Wiki, Age, Husband, Family, Biography & More - WikiBio
তবে অভিনেত্রী এক সময় নিজের বাবাকেই বিয়ে করতে চেয়েছিলেন। তা তিনি একবার নিজের মুখেই স্বীকার করেন। জি বাংলার জনপ্রিয় রিয়ালিটি শো, “হ্যাপি প্যারেন্টস ডে”, যাতে সঞ্চালনা করতেন দেবশঙ্কর হালদার। সেখানেই তিনি একটি এপিসোডে তার বাবা-মায়ের সাথে আসেন।

Srabanti Chatterjee Wiki, Age, Husband, Family, Biography & More - WikiBio
তখনই কথায় কথায় অভিনেত্রী বলেন যে ছোটবেলায় তিনি বলতেন যে তিনি তার বাবাকেই বিয়ে করবেন। কারণ হিসেবে তিনি বলেন তখন তার বাবা সিনেমায় অভিনয় করতেন আর তার বাবাকে দেখতে খুবই স্মার্ট ছিল। অভিনেত্রী বলেন এক কথায় হ্যান্ডসাম হান্ক। তাই অভিনেত্রী তখন এমন কথা বলতেন। তবে অভিনেত্রী পরে এও বলেন যে সেটা শুধুমাত্র একটি শিশু মনের আকাশ কুসুম ভাবনা।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button