Srabanti: গায়ে নেই টুকরো কাপড়, শুধুই একরাশ ফেনা, বেরিয়ে পড়ল ক্লি’ভেজ! বাথটাবে শ্রাবন্তী চ্যাটার্জির নতুন ফটোশুট নেটপাড়ার উষ্ণতা বাড়িয়ে দিল একঝটকায় ১০০° সেন্টিগ্রেড

বাংলা ইন্ডাস্ট্রির একজন জনপ্রিয় অভিনেত্রী হলেন অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। যাকে নিয়ে সমালোচনা হয়ে থাকে মাঝে মাঝেই। তার ব্যক্তিগত জীবন এবং কর্মজীবন নিয়ে বেশিরভাগ সময়ই তিনি চর্চার শিরোনামে থেকে থাকেন। তবে সেই সব সমালোচনা কখনোই গায়ে মাখেন না অভিনেত্রী। তাকে সোশ্যাল মিডিয়াতেও বেশ একটিভ দেখতে পাওয়া যায়। নিত্যদিনের নিজের একাধিক ফটোশুট এবং ভিডিওর ছবি তার অনুরাগীদের সাথে ভাগ করে নেন।

তবে বেশ কিছুদিন ধরে অভিনেত্রীকে দেখা যাচ্ছিল জিমে গিয়ে ঘাম ঝরাতে। কিছু মাস আগে একটি ছবির কারণে কিছু বাড়তি ওজনের জন্য প্রায়সই অভিনেত্রীকে বডি শেমিং এর শিকার হতে হতো। তবে এসব কখনোই পাত্তা দেননি অভিনেত্রী। পুজোর মধ্যেই তাকে বিভিন্ন ফটোশুটের ছবি সোশ্যাল মিডিয়াতে দিতে দেখা গেছে। কখনো মা দুর্গার মূর্তির সামনে, আবার কখনো গোল্ডেন কালারের পাড়সহ সবুজ শাড়িতে মানানসই গয়নার সঙ্গে। এইসব ছবিতে অভিনেত্রীর প্রশংসায় ভরিয়েছিলেন তার অনুরাগীরা।

তবে এবারে তাকে দেখা গেল একদম অন্যরূপে। কালো সিকুয়েন্সের থাই হাই স্লিট ড্রেস সঙ্গে মানানসই গয়না পড়ে শুয়ে রয়েছেন বাথ টাবে। টাবের মধ্যে রয়েছে জল আর সেই জলে ছড়ানো ফুলের পাপড়ি তার সঙ্গে নীলাভ একটি আলো এই সবকিছু নিয়েই এই অভিনেত্রীকে লাগছে পুরো মোহময়ী।

এই ছবি দেখেই তার অনুরাগীরা প্রশংসায় ভরিয়েছে কমেন্ট বক্সে। অনেকে ট্রোল করলেও অভিনেত্রীর অনুরাগীরা তাকে লাল হৃদয় এবং আগুনের ছবি দিয়ে বুঝিয়েছেন যে অভিনেত্রীকে খুবই সুন্দর লাগছে এই নতুন অবতারে। বলা চলে তার এই নতুন রূপে একেবারে হতবাক নেটিজেনরা।

Back to top button