Connect with us

Tollywood

হতাশা ঘিরে রেখেছে অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জীকে! কী কারণে হতাশ অভিনেত্রী? নিজেই বার করলেন বেরিয়ে আসার উপায়

Published

on

ব্যক্তিগত জীবন নিয়ে যেভাবে সমালোচনার মুখে পড়তে হচ্ছে, তাতে হতাশ হওয়ারই কথা। প্রায়ই ব্যক্তিগত জীবনের সম্পর্কের জেরে চর্চায় থাকেন অভিনেত্রী। সাত জন্মের বচন দিয়ে, তা পালন করতে বেশিদিনও পারেন না। এক্ষেত্রে হতাশ হয়ে পড়াটাই স্বাভাবিক। তবে এবার অন্যের হতাশা দূর করার উপায় দিলেন অভিনেত্রী।

সম্প্রতি তাঁর মামলা চলছে দেওয়ানী আদালতে। ইচ্ছে না থাকলেও, নিজের সম্পর্কতে আগস্টের আগে ইতি টানতে পারবেন না তিনি। কথা হচ্ছে অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের। বাস্তবজীবনে নিজের সম্পর্কের সমীকরণ নিয়ে প্রায়ই খবরের শিরোনামে থাকেন অভিনেত্রী। কিন্তু এবার সম্পর্কের জেরে নয়। হতাশাকে দূর করার উপায় নিয়ে এসেছেন তিনি।

মানুষ মাত্রই হতাশা। প্রত্যেকেই নিজের জীবনে কোনো না কোনো সময়ে হতাশ হয়েছেন। অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায় ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করেছেন রবিবার। ক্যাপশনে লেখেন, ‘হতাশ না হওয়ার সবথেকে বড় উপায়, উঠে দাঁড়িয়ে নতুন কিছু করা।’ ক্যাপশনে মনে হয়েছে, নিজের ব্যক্তিগত জীবনের উপলব্ধি দিয়েই তিনি এই কথাটি লিখেছেন।

হতাশা যে তাঁর জীবনে রয়েছে, তা ভালোমতোই বোঝা যায়। নিজের তৃতীয় বিয়ে ভাঙতে বসেছে। অন্যদিকে নেটিজেনদের কাছে বেজয় সমালোচিত হচ্ছেন তিনি। পাশাপাশি ২০২১-এর বিধানসভা নির্বাচনে বিজেপির টিকিট পেয়েও, জিততে পারেননি অভিনেত্রী। কিন্তু এই বিষয় নিয়ে তিনি প্রকাশ্যে কোনদিনই কোন নিন্দাজনক মন্তব্য করেননি। সব সময় পজিটিভ থাকার এবং পজিটিভ রাখার চেষ্টা করেছেন নিজেকে। তবে তাঁর শেয়ার করা পোস্ট দেখে অনেকেই মন্তব্য করেছেন। তিনি নিজের সম্পর্ক, নিজের ব্যক্তিগত জীবন হতাশাকে, নিয়ে কথা বলছে বলে ধারণা।

একথা সকলেরই জানা যে, তাঁর জীবনে সম্পর্ক, দাম্পত্য-বিচ্ছেদ এসব লেগেই রয়েছে। ইতিমধ্যে তাঁর চতুর্থ প্রেমও চর্চায় রয়েছে। যা নিয়ে নেটিজেনদের অনেক কটুক্তিকর মন্তব্য অভিনেত্রীকে শুনতে হচ্ছে। কমেন্ট বক্স লিমিটেড করলেও, নেটিজেনদের কুরুচিকর মন্তব্য তাঁর কাছে পৌঁছে যাচ্ছেই।

সম্প্রতি নিজেদের সম্পর্ককে বাঁচানোর শেষ চেষ্টা করছেন অভিনেত্রীর প্রাক্তন রোশন সিং। আইনত আলাদা না হলেও, আলাদা থাকছেন দুজনে। পাশাপাশি নিজের চতুর্থ প্রেম নিয়ে সমালোচনা শুনতে হচ্ছে অভিনেত্রীকে। কয়েকদিন আগেই নিজের প্রেমিকের জন্মদিন পালন করার ছবি সামনে আসে সোশ্যাল মিডিয়ায়। নাম অভিরুপ নাগ। গুঞ্জন শোনা যায়, তাঁকে নাকি অভিনেত্রী হীরের আংটি উপহার দিয়েছেন। যদিও এই ব্যাপারে কোন কর্নপাত করেননি অভিনেত্রী। নিজের ব্যক্তিগত জীবনে নিয়ে মুখে কুলুপ এঁটেছেন তিনি। পাশাপাশি রেস্টিটিউশন অফ কনজুগাল রাইটস-এর অধীনে তাঁর সম্পর্কের মামলা চলছে। দায়ের করেছেন রোশন সিং।

গত বছরের দূর্গা পূজার সময় থেকেই থাকছেন না একসঙ্গে। কথা নেই বেশ কয়েক মাস ধরে। তবে আশা ছাড়েননি রোশন সিং। অভিনেত্রীর নতুন সম্পর্কের গুঞ্জনের মাঝেই, নিজেদের সম্পর্ককে বাঁচানোর চেষ্টা করতে চান তিনি। দেখতে গেলে প্রাক্তন আর বর্তমানে প্রায় ঘেটে রয়েছেন অভিনেত্রী। থাকাটাই স্বাভাবিক। সমালোচনা, কটুক্তি, কুরুচিকর মন্তব্যের মাঝে তিনি হতাশ হবেন না! এটা ভাবা অস্বাভাবিক। তবে নিজের হতাশ হওয়ার থেকে বেরিয়ে আসার উপায় খুঁজে নিয়েছেন তিনি। নতুন শৈলীতে মন দেওয়ার চেষ্টায় রয়েছেন অভিনেত্রী। এমনটাই বোঝা যাচ্ছে, তাঁর সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলের পোস্ট দেখে।

 

 

View this post on Instagram

 

A post shared by Srabanti ❤️ (@srabanti.smile)

Trending