Srabanti Chatterjee: কোটি টাকার মালকিন তবু দামী গাড়ি থেকে নেমে রাস্তায় দাঁড়িয়ে ফুচকা খেতে শুরু করলেন শ্রাবন্তী! ‘ কোয়েলকে কপি করে ভালো সাজতে চাইছে’, মন গলল না নেটিজেনদের

এমনিতে তিনি কোটি কোটি টাকার মালিক তবুও ব্যক্তিগত জীবনে একেবারে সাদামাটা থাকেন অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জী। যদিও নায়িকা রূপের জেল্লায় সেটা ফুটে ওঠে না। তবে আবার একবার প্রমাণ দিলেন তিনি মাটির মানুষ।

এমনিতে সোশ্যাল মিডিয়ায় হামেশাই চর্চায় থাকেন শ্রাবন্তী। আর এই চর্চাটা বেশিরভাগই হয় নেগেটিভ ক্ষেত্রে। মূলত নিশানায় থাকে নায়িকার ব্যক্তিগত জীবন। এর আগে নায়িকার প্রেম, বিয়ে, বিবাহ বিচ্ছেদ এবং একাধিক সম্পর্ক নিয়ে নানা রকমের জল ঘোলা হয়েছে এবং বহু মানুষ বহুভাবে নায়িকাকে কুরুচিকর মন্তব্য করেছে।

তবে এইবার নায়িকা এমন একটা কাণ্ড করে বসেছেন যে নায়িকার নিন্দুকরাও অবাক হয়ে গিয়েছে। তারা বিশ্বাস করতে পারেনি অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জী মন থেকে এতটাই সাদামাটা। কী করলেন নায়িকা?

Free download [340] Srabanti Chatterjee HD Wallpapers Desktop Background [1080x1350] for your Desktop, Mobile & Tablet | Explore 38+ Srabanti Wallpapers |

এক এক করে টলি নায়িকাদের ফুচকার প্রতি ভালোবাসা প্রকাশ পাচ্ছে। এর আগে অভিনেত্রী কোয়েল মল্লিক রাস্তার ফুচকা খেয়ে ভাইরাল হয়েছিলেন আর এবার ভাইরাল হলেন শ্রাবন্তী।

সম্প্রতি নায়িকা দুটি ছবি শেয়ার করেছেন যেখানে দেখা দিয়েছে রাস্তায় দাঁড়িয়ে নির্দ্বিধায় একের পর এক ফুচকা টপাটপ খাচ্ছেন তিনি। ছবিটি শেয়ার করে নায়িকা লিখে লিখেছেন ফুচকা লাভার। অর্থাৎ অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জি যে ভীষণভাবে ফুচকা খেতে ভালোবাসেন সেটা বুঝিয়ে দিয়েছেন তিনি।

তবে সাধারণভাবে তারকাদের নিয়ে মানুষের মনে ধারণা থাকে যে তাঁরা হয়তো মাটিতে পা দিয়ে চলেন না। গাড়ি নিয়েই এদিক ওদিক ঘোরাঘুরি করেন এবং বিলাসবহুল জীবন যাপন করতে অভ্যস্ত। কিন্তু এই সমস্ত ধারণাকে ভেঙ্গে দিলেন আজকের নায়িকারা।

 

View this post on Instagram

 

A post shared by Koel Mallick (@yourkoel)

শ্রাবন্তী পরেছেন একটি সাদা টপ এবং নিচে কালো জিন্স। চুল খোলা। কলকাতার বুকে রাস্তার মাঝে এভাবে দাঁড়িয়ে ফুচকা খেতে আর কার কার ভালো লাগে?

Back to top button