গলায় শিকল পরে বন্ধুত্ব করতে গিয়েছিলেন! এবার জেলে যেতে হবে অভিনেত্রী শ্রাবন্তীকে,হল পুলিশি তলব

শুধু অভিনয়ের জন্যে নয়, টলিউডের এই নায়িকা তাঁর ব্যক্তিগত জীবনের কারণেও বিতর্কে থাকেন সোশ্যাল মিডিয়ায়। মূলত নায়িকার একাধিক বিয়ে এবং সম্পর্ক নিয়েই তিনি থাকেন আলোচনায়। একাধিক বিয়ে এবং তারপর বিচ্ছেদ এই নিয়ে নানা সময়ে কটাক্ষের শিকার হয়েছেন নায়িকা। এবার আবার এমন এক কাণ্ড করেছেন তিনি যে আইনি নোটিস পাঠানো হয়েছে তাঁকে। এমন কী করলেন তিনি?

এক শিকল বন্দি বেজির ছানার সঙ্গে ছবি তোলার জন‍্য সমস্যায় পড়েছেন তিনি। বন‍্যপ্রাণ সুরক্ষা আইনের আওতায় নোটিস পাঠানো হয়েছে টলি অভিনেত্রীকে। বন‍্যপ্রাণ সুরক্ষা আইন ১৯৭২ এর আওতায় ৯, ১১, ৩৯, ৪৮ এ, ৪৯ এবং ৪৯ এ ধারায় মামলা দায়ের হয়েছে নায়িকার বিরুদ্ধে। শুধু তাই নয়, সল্টলেকের ওয়াইল্ড লাইফ ক্রাইম কন্ট্রোল সেল ও ডেটা ম‍্যানেজমেন্ট ইউনিটের অফিসে হাজিরা দেওয়ার নির্দেশ দেওয়া হয়েছে নায়িকাকে। তবে গোটা বিষয় নিয়ে নায়িকা এখনই মুখ খুলতে চাননি। এ বিষয়ে জানতে চাওয়া হলে তিনি বলেছেন বিষয়টি এখন বিচারাধীন। তাই তিনি কিছু বলবেন না এ নিয়ে। নায়িকা তরফের আইনজীবী জানিয়েছেন আধিকারিকদের সঙ্গে কথা বলে জানা যাবে বিষয়টি সংক্রান্ত অভিযোগের ব্যাপারে।

বন দপ্তরের একজন আধিকারিক জানিয়েছেন শ্রাবন্তীর মতো একজন পরিচিত মুখ যদি এমন কাজ করেন তাহলে সাধারণ মানুষ কী শিখবে?শ্রাবন্তীকে তদন্তে সহযোগিতা করার অনুরোধ করা হয়েছে। এদিকে নায়েকের বিরুদ্ধে যদি অভিযোগ প্রমাণিত হয় তাহলে সাত বছরের জন্যে হাজতবাস করতে হবে তাঁকে।

 

View this post on Instagram

 

A post shared by Srabanti ❤️ (@srabanti.smile)

Back to top button