Tollywood

রাজ চক্রবর্তীর নতুন ধারাবাহিক গোধূলি আলাপ থেকে বাদ বিখ্যাত অভিনেত্রী! এখনই মা-মাসির চরিত্র করার সময় আসেনি বললেন নায়িকা

একাধিক চরিত্রের অফার এসেছে তাঁর কাছে। একাধিক কাজের প্রস্তাব নাকচ করে দিয়েছেন অভিনেত্রী সৌমিলি বিশ্বাস। শুধু তাই নয় প্রচার থেকেও বাদ পড়েছেন তিনি। আর এবার বিখ্যাত পরিচালক রাজ চক্রবর্তী ধারাবাহিক থেকে বাদ পড়তে চলেছেন তিনি। সম্প্রতি ‘গোধূলি আলাপ’ নামক এক নতুন ধারাবাহিক শুরু হতে চলেছে একথা জেনে গেছে বাঙালি দর্শকরা। তবে সেখান থেকেও নাকি বাদ পড়তে চলেছেন সৌমিলি, এমনই এক গুঞ্জন ছড়িয়ে গেছে টলিপাড়ায়।

এই গুঞ্জনের সত্যতা জানতে এক সংবাদমাধ্যম যোগাযোগ করে অভিনেত্রী সৌমিলি বিশ্বাসের সঙ্গে। সেখানেই ক্ষোভ উগরে দেন নায়িকা। তিনি বলেন প্রথম কাজের অফার পেয়েছিলেন কৌশিক সেন এর প্রেমিকা হিসেবে একটি নেগেটিভ চরিত্রে। কোনদিন খল নায়িকা হিসেবে কাজ করেননি, তাই তাতে রাজি হয়ে যান তিনি। কিন্তু কিছুদিনের মধ্যে নাকি আবার তাঁকে ভাস্বর চট্টোপাধ্যায় বিপরীতে কাজ করার কথা বলা হয়। দুজনে একসঙ্গে একাধিকবার কাজ করেছেন পর্দায়।

তাই সেই প্রস্তাব মেনে নিতে কোনও অসুবিধা হয়নি নায়িকার। চিত্রনাট্য অনুযায়ী তাঁদের দুজনের একটি ছোট্ট মেয়েও থাকবে। নায়িকা তখন প্রযোজনা সংস্থা কে জিজ্ঞাসা করেন খলনায়িকার মতই এই চরিত্রও ততটাই গুরুত্বপূর্ণ হবে কিনা। সে বিষয়ে তাঁকে আশ্বস্ত করা হয়। কিন্তু হঠাৎ করেই তিনি বুঝতে পারেন ভাস্বর-সহ বাকিরা রয়েছেন অথচ প্রচার ঝলক থেকে বাদ পড়েছেন শুধু তিনি।

এখানে ঘটনার শেষ নয়, এরপর আবার সৌমিলির চরিত্রের বদল হয় এবং তাঁকে ভাস্বরের বিধবা বোনের ভূমিকা দেওয়া হয়। আর সৌমিলির ভূমিকায় নেওয়া হবে অর্পিতা মুখোপাধ্যায়কে যিনি প্রচারের সময়েও ছিলেন।

এরপরেই শুরু হয় মন কষাকষি। নায়িকা বলেন ২৫ বছর ধরে অভিনয় করছেন তিনি। কখনও কারওর সঙ্গে সমস্যায় জড়াননি। নায়িকা স্টার জলসার দিকে আঙুল তুলে বলেছেন একবারও এই চ্যানেল থেকে ডাক আসেনি তাঁর জন্যে। শুধু একবার ডাক আসে মায়ের চরিত্রে। তাঁর বক্তব্য মায়ের চরিত্র করার জন্য তিনি উপযুক্ত হলে নিজে থেকেই বলবেন।

নায়িকা আরো বলেন যে শুধু একবার লোকনাথের মায়ের চরিত্রে অভিনয় করার পর থেকেই যদি কেউ ভেবে নেন তিনি মা বা মাসির চরিত্রে অভিনয় করার উপযুক্ত তাহলে সেই ভাবনা ভুল।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button