Bengali Actress H’ot: “দারুন ড’বকা মা’ল…শরীর দেখালেই Troll”! নিন্দুকদের মুখে ছাই দিয়ে চরম উ’ষ্ণতায় ভরা অবতারে জনপ্রিয় টেলি অভিনেত্রী! রাতের ঘুম উড়ে যাবে ছেলেদের

কম বেশি প্রত্যেকে বিশেষ করে মেয়েরা এই বডি শে’মিং এর শিকার হন। আসলে আজও মানুষের সৌন্দর্য্য নিয়ে তথাকথিত বেশ কিছু ধারণা রয়েছে। বিশেষ করে মেয়েদের, দৈহিক গঠন হবে সরু, অথচ আবেদন থাকতে হয়। খুব বেশি চাপা থাকলেও সমস্যা, আবার খুব বেশি খোলা থাকলেও সমস্যা।

যেন তাঁদের জীবনটা শুধুমাত্র বাকিদের চোখের জন্যই। আর এইসবের শিকার খুব বেশি করে হন পাবলিক ফিগার যারা। মোটা হলে সমস্যা, রোগা হলে সমস্যা, বেশি চাপা থাকলে ভীতু, বেশি খোলা হলে “ড’বকা”।

সম্প্রতি টেলি দুনিয়ায় বেশ চেনা মুখ সৌমি ঘোষ এই বিষয়ে মুখ খুলেছেন। তাঁকে প্রা’য়শই সোশ্যাল মিডিয়াতে বেশ বো’ল্ড ছবি পোস্ট করতে দেখা যায়। আর তাঁর তলায় অনুগামীরা তাঁকে ভালোবাসায় ভরিয়ে দেন। কিন্তু অনেকেই আছে যারা শুধু কটুক্তি করতে আসে। তাঁদের কীকরে সামলান অভিনেত্রী?

অভিনেত্রী জানিয়েছেন, তিনি কমেন্ট পড়া ছেড়ে দিয়েছেন। কমেন্টগুলো পড়ে খারাপ লাগে। কমেন্টগুলো অভিনেত্রীর মনে হয় যে সে যে একজন শিল্পী, মানুষ সেটাই ভুলে গিয়েছে অনেকে। শুধুমাত্র “ডবকা” বা আরও নানা কথা বলার জন্যই যেন লুকিয়ে বসে থাকে সোশ্যাল মিডিয়ায়।

অভিনেত্রী আরও জানিয়েছেন, তাঁর এখন এসব কিছু যায় আসে না। মডেলিং দিয়ে নিজের কেরিয়ার শুরু করেন। সে কারণেই খোলামেলা পোশাক পরার অভ্যেস তাঁর আছে। তিনি শুধু আয়নার সামনে নিজেকে দেখেন। দেখেন সেই জামাটা তিনি ক্যারি করতে পারছেন কিনা, তাঁকে সুন্দর লাগছে কিনা! এর বেশি তিনি আর কারোর কথা মাথায় নেন না। কারণ যারা খোলামেলা ছবিতে বাজে বলে, তাঁরা কিন্তু শাড়ি পরা ছবিতে ভালো বলে যায় না, তারা শুধু নিন্দেটাই করে।

সম্প্রতি আরও এক ঘটনা ঘটে অভিনেত্রী মধুপ্রিয়া চৌধুরীর সঙ্গে।একজন জিজ্ঞাসা করেন, কতবার তিনি যৌ’ন স’ঙ্গম করেছেন আর কোন বয়সে কু’মারিত্ব হারিয়েছেন? এর উত্তরে তিনি জানান, বেশ কয়েকবার জীবনে ঘেঁটে ফেলেছেন তিনি। তাও আবার পিছনে নিজের মুখ চাপা দিয়ে হাসির ছবি। স্বাভাবিকভাবেই কুমন্তব্যটি করেছেন তাঁকে রীতিমতো ধুয়ে দিয়েছেন অভিনেত্রী।

Back to top button