Tollywood

সদা শাড়ি পরা খড়ির নয়া ফ্যাশনের পরিণাম! ‘প্যান্ট উপরে কেন পরেছেন?’ নেটিজেনদের প্রশ্ন সোলাঙ্কিকে

বর্তমান সময়ে ফ্যাশনের সংজ্ঞা পাল্টে গেছে। আজকাল শুধুই পশ্চিমা বা শুধুই ঐতিহ্যবাহী পোশাক নয়, তার সঙ্গে যুক্ত হয়েছে আরও অনেক রকম-সকম। কিন্তু তাতেও সোশ্যাল মিডিয়ায় কটাক্ষের বন্যা বয়ে গেলো এক অভিনেত্রীর পোশাক নিয়ে। টলি অভিনেত্রী সোলাঙ্কি রায়ের একটি পোস্ট ঘিরে শুরু হয়েছে ট্রোল। নায়িকা যে পোশাক পরেছেন সেটা অনেকেরই ভালো লাগেনি আর তাই তারা সেটা নিয়ে নানা মন্তব্য ছুঁড়ে দিয়েছে নায়িকার উদ্দেশ্যে।

তথাগত ঘোষের ফটোগ্রাফিতে সোলাঙ্কি নিজেকে ধরা দিয়েছেন। ছবি শেয়ার করতেই একের পর এক কমেন্টে ভরিয়েছেন নেটিজেনরা। কোনোটা মজার আবার কোনোটা কটাক্ষের সুর মেশানো। নায়িকা এখন যে ধারাবাহিকে কাজ করছেন সেই ‘গাঁটছড়া’ ধারাবাহিকের সহ অভিনেত্রী দ্যুতি ওরফে শ্রীমা ভট্টাচার্য লিখেছেন – ‘উফফফফ আগুন’।

আবার কেউ বলেন যে এমন পোশাকে খড়ি যদি ঋদ্ধির সামনে যায় তাহলে ঋদ্ধি ভালোবেসে ফেলবে। আবার কেউ লেখেন প্যান্ট কেটে জামা। আবার একটা কমেন্ট এসছে ‘দিদি তুমি ভুল করে প্যান্ট পরে নিয়েছো’। আসলে নায়িকা যে টপ পরেছেন তার দুইপাশে বেল্ট পরার মতো জায়গা থাকায় সেটা এক ঝলকে দেখে মনে হচ্ছে যেনো জিন্সের প্যান্ট।

তবে নায়িকা এই মন্তব্যগুলি নিয়ে কিছুই বলেননি। তিনি কোনও উত্তর দেননি কমেন্টে। তবে নায়িকাকে যে চিরাচরিত সজ্জায় এখন দেখা যাচ্ছে ধারাবাহিকে তার থেকে এই সাজ অনেকটাই আলাদা। তাই সেটা সত্যিই অনবদ্য।

 

View this post on Instagram

 

A post shared by Solanki Roy (@srbrishti.19)

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button