Tollywood

Solanki Roy: দাম্পত্যে ভাঙন থেকে ডিভোর্স, পর-পুরুষের সঙ্গে প্রেমেও জড়িয়েছেন গাঁটছড়া’র খড়ি! অবশেষে এলো জবাব, মুখ খুললেন শোলাঙ্কি

কিছু কিছু ধারাবাহিক মানুষের মনে চিরস্থায়ী হয়ে যায়! তেমনই আজ থেকে পাঁচ-ছয় বছর আগে স্টার জলসায় সম্প্রচারিত হওয়া ধারাবাহিক ইচ্ছে নদী ছিল এমনই একটি ধারাবাহিক। এই ধারাবাহিকে অভিনয় করেছিলেন বিক্রম চ্যাটার্জী(Vikram Chatterjee), শোলাঙ্কি রায়(Solanki Roy) ও শ্রীতমা ভট্টাচার্য(Sreetama Bhattacharya)! এই ধারাবাহিক থেকেই দর্শকদের মনে জায়গা পাকা করে নেন অভিনেত্রী শোলাঙ্কি রায়।

Bengali daily soap 'Gaatchora' completes 200 episodes; cast and crew  celebrate - Times of India
তবে শুধু ধারাবাহিক নয়, একের পর এক ওয়েব সিরিজ, সিনেমাতেও অভিনয় করেছেন তিনি। ফের তিনি ফিরেছেন ধারাবাহিকে। খড়ি সিংহরায় রূপে গাঁটছড়া ধারাবাহিকে তাঁর অভিনয় নজরকাড়া। গৌরব চট্টোপাধ্যায়ের সঙ্গে তাঁর জুটি দারুণ সফল। সম্প্রতি নিজের ব্যক্তিগত জীবন নিয়ে অকপট হয়েছিলেন অভিনেত্রী। সেখানেই নতুন প্রেম, ভাঙা বিয়ে নিয়ে কথা বলেন তিনি।

Solanki Roy (Kadambini) Wiki, Age, Biography, Husband, Family & more
২০১৮ সালে নিজের প্রেমিকের সঙ্গে বিয়ের পিঁড়িতে বসেছিলেন অভিনেত্রী! তাঁর স্বামী থাকতেন নেদারল্যান্ডসে। কিন্তু গুঞ্জন রটেছিল বিবাহিত অবস্থাতেই অভিনেত্রী প্রেমে পড়েন এক জনপ্রিয় বাঙালি অভিনেতার। শোনা গিয়েছিল, ‘ব্রহ্মা জানেন গোপন কম্মোটি’ খ্যাত অভিনেতা সোহম মজুমদারকে নিজের মন দিয়েছেন শোলাঙ্কি। আর তাই নাকি ভেঙেছে দাম্পত্য ‌‌। বর্ষবরণের উৎসবে হাসিমুখে ঘনিষ্ঠ ভাবে লেন্সবন্দি হন তাঁরা‌। আর তাই রাতারাতি গুঞ্জন ছড়াতে বেশি সময় নেয়নি।

Kabir Singh' Fame, Soham Majumdar Is Dating Bengali Actress, Solanki Roy,  Here's What We Know
তুমি কখনই নিজের ব্যক্তিগত জীবন নিয়ে সাফাই দেননি শোলাঙ্কি।‌‌ তাঁকে ঘিরে যাই চর্চা হয়ে থাকুক না কেন সবটাই গুঞ্জন। সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে ভক্তদের সঙ্গে প্রশ্নোত্তর পর্বে মেতে উঠেছিলেন অভিনেত্রী। সেখানেই একজন ভক্ত অভিনেত্রীকে প্রশ্ন করেন, “আপনি কীভাবে গসিপ বা সমালোচনা সামলান?’’ সেখানেই অভিনেত্রীর স্পষ্ট জবাব, “আমি গুঞ্জন বা সমালোচনাকে সামলাই না, চেষ্টাও করি না, উপভোগ করি”। এই উত্তরের সঙ্গে সঙ্গেই নিজের ব্যক্তিগত জীবন সম্পর্কে আলোচনা পাশ কাটিয়ে এড়িয়ে যান অভিনেত্রী। তবে বলা বাহুল্য যা রটে তা কিছু তো বটে।

শোলাঙ্কি এবং একটি বিতর্ক! | Eisamay

Related Articles

Back to top button