Sohini Sarkar: ব্লাউজ ছাড়া শাড়ি পরে খোলা পিঠে ছবি দিয়ে রণজয়ের মাথা খারাপ করে দিলেন সোহিনী! পুজোর আগে নতুন ফ্যাশন ট্রেন্ডে দিলেন ধরা ব্যোমকেশের সত্যবতী! হইচই সোশ্যাল মিডিয়ায়

পুজোর আর হাতে গোনা দিন বাকি। সম্পূর্ণ পুজোর আমেজ বাঙালির মনে প্রাণে জুড়ে বসেছে। চারিদিকে সাজসাজ রব শুরু হয়ে গেছে। তার মধ্যেই চুটিয়ে চলছে শপিং। ছুটির দিনে অথবা কাজের ফাঁকে টুকটাক এদিক-ওদিক থেকে শপিং করে নেওয়া বাঙালির অভ্যাস। তা কি আর বাদ দেওয়া যায় নাকি?

এখনকার প্রজন্মের মধ্যে একটা নতুন চল উঠেছে পুজোর আগে নতুন ট্রেন্ড সেট করা। সেটা ফ্যাশন হোক কিংবা স্টাইল। সবদিক থেকে পুজোর মন্ডপে মন্ডপে ভিড়ের মাঝে যেন সকলে তার দিকেই তাকায় এমন চেষ্টাই করতে থাকে বাঙালি ছেলে-মেয়েরা।

হাল আমলের ফ্যাশন দিন দিন পাল্টাচ্ছে। যে যখন যেটা পরে রাস্তায় বেরিয়ে পড়ছে, সেটাই তখন নতুন ফ্যাশন হয়ে উঠছে। তার উপর এখন জাঁকিয়ে বসেছে বুটিক কালচার। হাতে কাজ করা নানা ধরনের পোশাক এখন বাঙালির ফ্যাশনে জায়গা করে নিয়েছে। আর পুজোয় সেই ফ্যাশনের চাহিদা তুঙ্গে।

এমনই এক নতুন ফ্যাশনে গা ভাসালেন অভিনেত্রী সোহিনী সরকার। নায়িকা বরাবর ছক ভাঙা কিছু করতে অভ্যস্ত। এবারেও তাই চেনা পরিসীমার অনেক বাইরে ধরা দিলেন নায়িকা। সম্প্রতি নিজের সোশ্যাল মিডিয়ায় একগুচ্ছ ছবি পোস্ট করেছেন নায়িকা, যা দেখা মাত্রই অনুরাগীদের চক্ষু ছানাবড়া।

 

View this post on Instagram

 

A post shared by Sohini Sarkar (@sohinisarkar01)

পর্দার সত্যবতী ঐতিহ্যবাহী শাড়িতে ধরা দিলেও তার সেই সাজে রয়েছে আভিজাত্য এবং নতুনত্ব। একটা আভিজাতের ছোঁয়া রয়েছে। এমনটা দেখলে আপনিও প্রেমে পড়তে বাধ্য হবেন। সম্প্রতি হট ফোটোশ্যুটে আবার নেট দুনিয়ার নজর কেড়ে নিলেন সোহিনী।

 

View this post on Instagram

 

A post shared by Sohini Sarkar (@sohinisarkar01)

কালো রঙের ঢাকাই জামদানিতে নিজেকে সাজিয়ে তুলেছেন নায়িকা। সঙ্গে সিলভার অক্সিডাইজড গয়না আর সিঁথি ভর্তি সিঁদুর। ব্যাস আর কোন গয়না নেই শরীরে। নেই ব্লাউজ। খোলা পিঠে একেবারে হালকা মেকাপে বাড়ির সাধারণ গৃহবধুর মত নিজেকে মেলে ধরেছেন সোহিনী। তাতে আবেদন পরিপূর্ণ। সম্পূর্ণ সাবেকিয়ানার সাজ।

Back to top button